আজ শনিবার, ১০, ডিসেম্বর ২০২২

| কাল
০২ঃ ২২ঃ ১৫ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

খাসির মাংস প্রতি কেজি ১ হাজার টাকা

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: শুক্রবার ০৪ নভেম্বর, ২০২২ - ০২:০৭ পিএম

প্রতি কেজি খাসির মাংসে ১০০ টাকা বেড়ে ১ হাজার টাকায় বিক্রি হচ্ছে। দু'দিন আগেও ৯০০ টাকায় বিক্রি হয়েছে খাসির মাংস। তবে মুরগি ও গরুর মাংসের দাম স্থিতিশীল রয়েছে। তবে বেড়েছে খাসির মাংসের দাম। কিছুটা বেড়েছে ডিমের দামও। সপ্তাহের বাজারে এক ডজন ডিম বিক্রি হচ্ছে ১৪০ থেকে ১৪৫ টাকায়।

শুক্রবার (৪ নভেম্বর) মহাখালী কাঁচাবাজার ঘুরে এ চিত্র দেখা গেছে।

ছুটির দিনে ঊর্ধ্বমুখী খাসির মাংসের বাজার। গত সপ্তাহে ৯০০ টাকা করে বিক্রি হওয়া খাসির মাংস আজ বিক্রি হচ্ছে ১০০০ টাকায়। দাম বেশি হওয়ায় ক্রেতার সংখ্যাও কমেছে বলে জানা গেছে।

বাজার করতে আসা তামান্না বেগম বার্তাজগৎ২৪ কে জানান, গত সপ্তাহেও খাসির মাংস ৯০০ টাকা করে কিনেছি। কিন্তু আজ ১ হাজার টাকায় বিক্রি হচ্ছে। দিন দিন ক্রম ক্ষমতার বাইরে চলে যাচ্ছে খাসির মাংস।

মাংস বিক্রেতা ইমারত জানান, আগের থেকে বেশি দামে খাসি কিনতে হচ্ছে। দাম না বাড়িয়ে উপায় নেয়। তবে দাম বাড়ার কারণে মানুষ আগের থেকে মাংস কম কিনছে।



গত সপ্তাহের মতোই আজ বাজারে এক কেজি ফার্মের মুরগি বিক্রি হচ্ছে ১৭০-১৮০ টাকায়। এছাড়া, দাম কমেছে দেশি ও পাকিস্তানি লাল মুরগির। গত সপ্তাহে ৩২০ টাকা দরে বিক্রি হওয়া পাকিস্তানি লাল মুরগি আজ বিক্রি হচ্ছে ৩০০ টাকায়। প্রতিকেজি দেশি মুরগির দাম ৪০০-৪৫০ টাকা। যা আগের সপ্তাহে বিক্রি হয়েছিল ৫০০-৫২০ টাকায়।

বিষয় : খাসির মাংস

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode