• বুধবার, ২৮ জুলাই ২০২১ , ১৩ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ২৮ জুলাই ২০২১ , ১৩ শ্রাবণ ১৪২৮

নেটফ্লিক্সে আসছে সত্যজিৎ রায়ের গল্প নিয়ে ‘রে’

আফজালুর ফেরদৌস রুমন:
প্রকাশিত :বুধবার, জুন ৯, ২০২১, ০১:০৯

সত্যজিৎ রায়ের গল্পে নেটফ্লিক্স ‘রে’

নেটফ্লিক্সে এবার আসতে চলেছে ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তী সত্যজিৎ রায়ের গল্প নিয়ে একটি এন্থলজি সিরিজ। বলিউডের শক্তিশালী এবং মেধাবী একঝাঁক অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে এই নেটফ্লিক্সের সিরিজে৷ সিরিজের নাম ‘রে’৷ বাংলার ‘রায়’ থেকেই ‘রে’। জানা গেছে সত্যজিৎ রায়ের অসাধারণ চারটি ছোট গল্পকে এক সুতোয় গেঁথে তৈরি হয়েছে এন্থলজি সিরি‌জ ‘রে’। আগামী ২৫ জুন নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে এই প্রতীক্ষিত সিরিজটি। 


 

অহঙ্কার, প্রতিশোধ, হিংসা এবং বিশ্বাসঘাতকতা চার ভিন্ন ধরনের অনুভূতির সমীকরণের চারটি ক্লাসিক গল্প নিয়ে তৈরি হয়েছে ‘রে’। এর মধ্যে ‘ফরগেট মি নট’ এবং ‘বহুরূপীয়া’ পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী টালিউডের অন্যতম সেরা পরিচালক সৃজিত মুখ্যার্জি। সৃজিতের পরিচালনায় আলি ফজল, শ্বেতা বসু প্রসাদ, কে কে মেনন বিদিতা বাগ এর মতো শক্তিশালী শিল্পীদের দেখা যাবে। অন্যদিকে ‘হাঙগামা হ্যায় কিউ বাপরা’ পরিচালনা করেছেন অভিষেক চৌবে।

 

আরও পড়ুন- 

১-জেনে নিন বজ্রপাত বাড়ছে কেন এবং বজ্রপাত থেকে বাঁচতে কী করবেন?

২- দুই গোলে এগিয়ে থেকেও জিততে পারল না আর্জেন্টিনা

৩- ভারতের উত্তরপ্রদেশে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭

৪- গাজীপুরে পোশাক কারখানায় ভয়াবহ আগুন

৫- আজ থেকে আরও ১৯ জোড়া ট্রেন চলবে

 


এই গল্পে প্রধান দুই চরিত্রে আছেন মনোজ বাজপেয়ী এবং গজরাজ রাও। ‘স্পটলাইট’ নামের গল্পটি পরিচালনা করেছেন ভাষান বালা। এটিতে মূল ভূমিকায় একজন টাইপকাস্ট অভিনেতার ভূমিকায় আছেন হর্ষবর্ধন কাপুর। 

 

বাংলায় লেখা সত্যজিৎ রায়ের গল্পগুলো এই সময়ে এসে আধুনিক টেকনোলজি ব্যবহার করে কতোটা বিশ্বাসযোগ্য এবং মুন্সিয়ানার সাথে তুলে ধরা হয়েছে সেটাই এখন দেখার বিষয়।

/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com