• শুক্রবার, ২৫ জুন ২০২১ , ১০ আষাঢ় ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ২৫ জুন ২০২১ , ১০ আষাঢ় ১৪২৮

দোষ স্বীকার করে দুঃখ প্রকাশ করায় বাঁচলেন সাকিব ও মোহামেডান

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :বুধবার, জুন ৯, ২০২১, ০৯:০৪

  • বায়োবাবল ভাঙার ঘটনায় দোষ স্বীকার করে দুঃখ প্রকাশ করায় মোহামেডান স্পোর্টিং ক্লাবকে সতর্ক করার পাশাপাশি সাকিব আল হাসানকেও সতর্কবার্তা দিয়েছে সিসিডিএম।

    সম্প্রতি চলমান ঢাকা প্রিমিয়ার লিগে বায়োবাবল ভাঙার ঘটনায় দোষ স্বীকার করে দুঃখ প্রকাশ করায় মোহামেডান স্পোর্টিং ক্লাবকে সতর্ক করার পাশাপাশি সাকিব আল হাসানকেও সতর্কবার্তা দিয়েছে সিসিডিএম। সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ ভবিষ্যতে এমন ঘটনা ঘটলে কঠোর শাস্তির হুঁশিয়ারি দিয়েছেন ।


    করোনা পরিস্থিতির জন্য বাংলাদেশে ঘরোয়া ক্রিকেট ফিরেছে অনেক দেরিতে। বারবার বায়োবাবল নিয়ে প্রশ্ন উঠেছে ।অবশেষে মে মাসের শেষ দিনে মাঠে গড়ায় চলতি মৌসুমের ঢাকা প্রিমিয়ার লিগ। বিসিবি ৯ কোটি টাকা ব্যয়ে রাজধানীর চারটি পাঁচ তারকা হোটেলে বায়োবাবল পরিস্থিতি তৈরি করে । সেখানে রাখা হয়েছে ১২ দলের ক্রিকেটার এবং তাদের পরিবারদের।

     

     এতো চেষ্টার পরও বায়োবাবলটা টেকানো গেল না মোহামেডান এবং তাদের অধিনায়ক সাকিব আল হাসানের কারণেই ভাঙলো ডিপিএলের বায়োবাবল। সাকিব বায়োবাবলের বাইরে থেকে একজন স্টাফ এবং নেট বোলার নিয়ে বিসিবির ইনডোরে অনুশীলন করেন । পরবর্তীতে প্রশ্ন উঠায় তাদের কারণ দর্শানোর নোটিশ পাঠায় সিসিডিএম।


     জবাবে দুঃখ প্রকাশ করে নিজেদের ভুল স্বীকার করে নিয়েছে মোহামেডান এবং সাকিব আল হাসান। তবে প্রথমবার হওয়ায় আপাতত সতর্কবার্তা দিয়ে দায় সারলো ডিপিএল কর্তৃপক্ষ।

     

    উল্লেখ্য যে সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ জানিয়েছেন, বায়োবাবলের আইনগুলো সবাইকে জানানো হয়েছে।এটার ব্যত্যয় করা যাবেনা।মোহামেডানের ঘটনার পর এখন আরো সতর্ক হবো। যে বায়োবাবল ভাঙবে তাকে কঠোর শাস্তি পেতে হবে।

    /আবুল বাশার

    ×
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com