• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮

কারাগামুক্ত হলেন বিএনপি নেত্রী নিপুণ রায়

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :শুক্রবার, জুন ১৮, ২০২১, ০৪:৫৩

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী

আজ দুপুর ১টার দিকে কেরানীগঞ্জ কারাগার থেকে মুক্তি পান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী। তার মুক্তির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও তার শ্বশুর গয়েশ্বর চন্দ্র।

স্থানীয় নেতাকর্মীরা জেল থেকে বের হওয়ার পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর তিনি সেখান থেকে ঢাকার বাসার উদ্দেশ্যে রওয়ানা হন। এর আগে ১৬ জন হাইকোর্টে থেকে জামিন পান নিপুণ রায়।



গত ১১ জুন এক সংবাদ সম্মেলনে নিপুণ রায়ের মুক্তি দাবি জানিয়ে শ্বশুর গয়েশ্বর চন্দ্র বলেন, নিপুণের ওপর যে অত্যাচারটা হচ্ছে... জাস্ট লাইক এ কনডেম সেল। ২৪ ঘণ্টার মধ্যে আধা ঘণ্টা বা ১৫ মিনিটের বেশি তার সেলের লক খোলা হয় না। তাই নিপুণের ভবিষ্যতটা যদি মুশতাকের মতো হয়, এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।

 

এর আগে নিপুণ রায়কে আটক করে সাদা পোশাকের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গত ২৮ মার্চ হেফাজতের হরতালের দিন রাজধানীর রায়েরবাজার এলাকা থেকে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও দলটির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে নিপুণ রায় গাড়িতে আগুন দেওয়ার নির্দেশ দিচ্ছেন, সে সময় এমন একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তাকে আটক করা হয়। তখন নাশকতা ও অগ্নিসংযোগের অভিযোগে তার বিরুদ্ধে হাজারীবাগ থানায় মামলা হয়।

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com