• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮

প্রথম দিনে ফাইজারের টিকা পাচ্ছেন ৩৬০ জন

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :সোমবার, জুন ২১, ২০২১, ১২:২৩

আজ টিকা পাচ্ছেন ৩৬০ জন

মহামারী করোনা সংক্রমণ প্রতিরোধে দেশে ফাইজার-বায়োএনটেকের টিকা কার্যক্রম শুরু হয়েছে। আজ রাজধানীর তিন হাসপাতালে এই টিকা দেওয়া শুরু হয়েছে। আজ টিকা পাচ্ছেন ৩৬০ জন। 

আজ সোমবার (২১ জুন) সকাল দশটায় শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট পরিচালক ফারুক আহমেদ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন। সকাল ৯টায় ৪৯ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনভেনশনে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ একই সময়ে নিজ কেন্দ্রে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন।



শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট পরিচালক ফারুক আহমেদ বলেন, হাসপাতাল থেকে ১১৫ জনকে এসএমএস পাঠানো হয়েছে, যারা টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেও টিকা পাননি। সেই তালিকার ১১৫ জনের মধ্যে যারা আসবেন তাদের সবাইকেই এই টিকা দেওয়া হবে।

 

উল্লেখ যে গতকাল রোববার স্বাস্থ্য বুলেটিনে এসে স্বাস্থ্য অধিদফতরের ভ্যাকসিন ডেপ্লয়মেন্ট কমিটির সদস্যসচিব ডা. শামসুল হক বলেন, সোমবার বিকেল ৩টা পর্যন্ত এই টিকা কার্যক্রম চলবে। পার্শ্বপ্রতিক্রিয়া দেখার জন্য ৭ থেকে ১০ দিন প্রত্যেককে পর্যবেক্ষণে রাখা হবে। 

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com