• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮

বরগুনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :সোমবার, জুন ২১, ২০২১, ০১:৩০

চলমান ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আনিচুর রহমান ভোট বর্জন করেছেন

নির্বাচনে ব্যাপক কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চলমান ইউপি নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আনিচুর রহমান ভোট বর্জন করেছেন। আজ (২১ জুন) বেলা ১১টার দিকে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

সাংবাদিকদের বলেন, তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী নওয়াব হোসেন নয়নের কর্মী ও সমর্থকরা নির্বাচনের আগে থেকেই তার নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে তার ওপরে হামলা করে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকরা।



তিনি আরো বলেন, ভোটগ্রহণ শুরুর আগে বিবিচিনি মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আমার এজেন্ট আ. জলিলকে কেন্দ্র থেকে ধরে নিয়ে যায় নৌকা প্রতীকের লোকজন। এ ছাড়া প্রায় প্রতিটি কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে আমার কর্মীদের মারধর করা হয়েছে। তাই নির্বাচন সুষ্ঠু হবে না জেনেই আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।

 

তবে এ বিষয়ে বিবিচিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী শহীদুল ইসলাম বলেন, ওই প্রার্থী গণমাধ্যমের কাছে যে অভিযোগ করেছেন আমাদের কাছে এ রকম কোনো অভিযোগ করেননি। তা ছাড়া এই মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সুযোগ নেই। আর বিষয়টি আমি অবগতও নই। বিবিচিনিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com