• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮

চুরি হওয়া ২২২ বস্তা ধান উদ্ধার

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :সোমবার, জুন ২১, ২০২১, ০৪:০২

এক ব্যবসায়ীর গুদাম থেকে চুরি হওয়া ধানভর্তি বস্তাগুলো উদ্ধার করে সিংড়া থানা পুলিশ।

নাটোরের সিংড়া থেকে চুরি হয়েছিলো ২২২ বস্তা ধান। গতকাল (২০ জুন) সন্ধ্যায় উপজেলার এলাঙ্গী বাজার এলাকার সুমন ঘোষ নামে এক ব্যবসায়ীর গুদাম থেকে ধানভর্তি বস্তাগুলো উদ্ধার করে সিংড়া থানা পুলিশ। 


তবে এর আগে ৬ জুন রাতে সিংড়ার চৌগ্রাম এলাকা থেকে ধানবোঝাই একটি ট্রাক ছিনতাই করে ধুনটে নিয়ে যায় ছিনতাইকারীরা। ধান উদ্ধারের সময় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, নওগাঁর রানীনগর এলাকার মোজাম্মেল হক ৬ জুন তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২৪০ বস্তা ধান ট্রাকে করে নাটোরের বড়াইগ্রামের উদ্দ্যেশে রওনা হয়। রাত ১০টার দিকে সিংড়ার চৌগ্রাম এলাকায় পৌঁছে। এ সময় ছিনতাইকারীরা গতিরোধ করে ধানবোঝাই ট্রাকটি ছিনতাই করে নিয়ে যায়।

ব্যবসায়ী মোজাম্মেল হক এ ঘটনায় ওই রাতেই সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে ৭ জুন রাতে বগুড়ার শাহজাহানপুর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় খালি ট্রাক জব্দ করে। এরপর পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সিংড়া এলাকার ইয়াছিন ও রানীনগর এলাকার মন্টু মিয়াকে আটক করে । 


জানা যায় অনুযায়ী, ধুনট উপজেলার এলাঙ্গী বাজার এলাকায় সুমন ঘোষের গুদাম থেকে ধানভর্তি বস্তা উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ব্যবসায়ী সুমন ঘোষ পলাতক রয়েছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধান উদ্ধারের জন্য আমরা সিংড়া থানা পুলিশকে সহযোগিতা করেছি। উদ্ধার করা ধানের বস্তা সিংড়া পুলিশের হেফাজতে রয়েছে।

আজ সকালে সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী বলেন, সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া পুরো চক্রটিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com