• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ , ৯ আশ্বিন ১৪২৮
  • আর্কাইভ

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ , ৯ আশ্বিন ১৪২৮

চুয়াডাঙ্গায় আরও ৭ জনের প্রাণহানি, নতুন শনাক্ত ১১৬

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :শুক্রবার, জুন ২৫, ২০২১, ১০:৪৯

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় একজন এবং ছয়জন উপসর্গ নিয়ে মারা গেছেন

করোনা আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় একজন এবং ছয়জন উপসর্গ নিয়ে মারা গেছেন। করোনা নতুন করে আরও ১১৬ জনের শরীরে শনাক্ত হয়েছে। 


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এএস এম ফাতেহ আকরাম গত বৃহস্পতিবার (২৪ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও কুষ্টিয়া আরটিপিসিআর ল্যাব থেকে ২৩২টি নমুনার ফলাফলে ১১৬ জনের শনাক্ত হয়। যা নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৯৫৩ জন। নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৬১, দামুড়হুদায় ১২, আলমডাঙ্গায় ১৪ এবং জীবননগরে ২৯ জন রয়েছেন।

 সিভিল সার্জনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, চুয়াডাঙ্গায় নতুন ১১৬ জন করোনাভাইরাস পজিটিভ হয়েছেন। জেলা করোনাভাইরাস সংক্রান্ত ভোকালপার্সন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এই বিষয়ে বিস্তারিত বলবেন 

এরপর চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বৃহস্পতিবার চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ছয়জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ১১৬ জন।

তিনি জানান, চুয়াডাঙ্গা সদরের তিতুদহ গ্রামের দরবেশ আলী (৭০) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিত কারণে ভুগছিলেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ইয়োলো জোনে গত ১৪ জুন তাকে ভর্তি করা হয়। নমুনা পরীক্ষায় ২৪ জুন তার করোনা শনাক্ত হয়। পরে করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুর ২টা ৫৫ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 


তাছাড়া বৃহস্পতিবার ছয়জন করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের ইয়োলো জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদের সবার নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট ৯২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে জেলায় ৮২ জনের ও জেলার বাইরে ১০ জনের মৃত্যু হয়েছে। 

উল্লেখ যে করোনাভাইরাস সংক্রমণের হার উদ্বেগজনক হারে বাড়ায় চুয়াডাঙ্গা পৌর এলাকা, সদরের আলুকদিয়া ইউনিয়ন, দামুড়হুদা এবং জীবননগর উপজেলায় কঠোর লকডাউন চলছে। 

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com