শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

শেষ বলে উইলিয়ামসনের ব্যাটে নর্দানের জয়

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১, ১২:৫৯

  • শেষ বলে উইলিয়ামসনের ব্যাটে নর্দানের জয়

    শেষ বলের নাটকীয় ম্যাচে কেন উইলিয়ামসনের নর্দার্ন নাইটস ৭ উইকেটের জয় পেয়েছে অকল্যান্ডের বিরুদ্ধে। নর্দার্ন নাইটসের হয়ে ৭৯ রান করেছে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।


    টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় নর্দার্ন নাইটস অধিনায়ক ডেভচিচ। শুরু থেকে আঁটসাঁট বোলিং করতে থাকে নিউজিল্যান্ডের ২ ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট ও টিম সাউদি। জাতীয় দলের সতীর্থ মার্টিন গাপটিল কে ২ রানে ফিরিয়ে দেন ট্রেন্ট বোল্ট। ৩ নাম্বারে নামা গ্লেন ফিলিপস কে ফেরত পাঠান টিম সাউদি।

    এরপর সোলিয়া ও চ্যাপম্যান মিলে অকল্যান্ডের হয়ে প্রতিরোধ গড়েন। বেশিক্ষণ পিচে থাকতে পারেনি সোলিয়া। ব্যক্তিগত ১৮ রানে বিদায় নেন অনুরাগ ভার্মার বলে।




    বিপদে পরা দল কে এরপর টেনে নিতে থাকেন চ্যাপম্যান ও অধিনায়ক রবার্ট। চার ছয়ের ফুলঝুরি ছুটিয়ে দল কে এগিয়ে নিতে থাকেন তারা। চ্যাপম্যান তুলে নেন অর্ধ শতক। শেষ পর্যন্ত তিনি থামেন ৫১ বলে ৬৯ রান করে যেখানে ৬ টি চার ও ৪ টি ছয় হাকান তিনি। সেইফার্ট এর হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন সাউদির বলে।

    শেষ পর্যন্ত অধিনায়ক রবার্ট বেন হর্নকে সাথে নিয়ে দলকে এনে দেয় এক সম্মানিত স্কোর। শেষ পর্যন্ত অকল্যান্ড ২০ ওভার ব্যাট করে ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৬২ রান। অধিনায়ক রবার্ট অপরাজিত থাকে ৩৩ বলে ৪২ রান করে। নর্দার্নের পক্ষে সর্বোচ্চ ২ টি উইকেট নেয় টিম সাউদি।





    জবাবে ব্যাট করতে নেমে শুরু টা ভালো হয়নি নর্দার্নের। ব্যক্তিগত অল্প রানেই ফেরত যায় ২ ওপেনার। সেইফার্ট ১৩ ও ক্লার্ক করেন মাত্র ৬ রান।
    দল কে তখন বিপদ থেকে উদ্ধার করার দায়িত্ব নেয় উইলিয়ামসন। তবে অপর প্রান্ত থেকে কারও কাছেই ভালো সাড়া পাননি তিনি। গ্রান্ড হোম, ডেভচিচ, স্যান্টনার, কাগলেইজন সবাই অল্প রান করেই ফেরত যায়। তাতে পুরো চাপ পরে কেন উইলিয়ামসনের উপর। তবে জাতীয় দলের ফাস্ট বোলার সাউদিকে নিয়ে এগিয়ে যেতে থাকেন উইলিয়ামসন। তুলে নেন নিজের অর্ধ শতক।

    শেষ পর্যন্ত ২ জন মিলে নাটকীয় ম্যাচটি নিয়ে যায় শেষ ওভারে। ৩ বলে দরকার ৫ রান। ৪ মেরে স্কোর সমান করে সাউদি। পরের বলে আউট হয়ে গেলে শেষ বলে দরকার ১ রান। শেষ বলে ৪ মেরে দল কে ৩ উইকেটের জয় এনে দেয় কেন। ৭৯ রানে অপরাজিত থাকেন কেন উইলিয়ামসন।

    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com