• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮

সিনেমার শুটিংয়ে মন্দিরে গিয়ে সমালোচিত সারা

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :বুধবার, জুলাই ১৪, ২০২১, ১২:১০

বলিউড অভিনেত্রী সারা আলি খান

বলিউড অভিনেত্রী সারা আলি খানকে সিনেমার শুটিংয়ের জন্য বিভিন্ন সময় মন্দিরে যেতে হয়েছে। তবে কখনও সমালোচনার মুখে পড়তে হয়নি এই অভিনেত্রীকে। তবে এবার আসামের কামাখ্যা মন্দিরে গিয়ে বিপাকেই পড়েছিলেন। সারা সম্প্রতি একটি সিনেমার শুটিংয়ের জন্যই আসামে গিয়েছিলেন । 

সেখানে তার শুটিংয়ের ফাঁকে আসামের বিখ্যাত কামাখ্যা মন্দির দেখার ইচ্ছাও অপূর্ণ রাখেননি। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্দিরে ঘুরে বেড়ানোর কিছু ছবিও প্রকাশ করেছেন। সেই ছবি প্রকাশের পরই সমালোচনার ঝড় সামলাতে হবে, সেটি অনুমান করতে পারেননি। সারার এই কামাখ্যা দর্শনের ছবি ইতোমধ্যে টক অব দ্য টাউন হয়ে উঠেছে। নেটিজেনরা সারার পোস্ট করা ছবির নিচে একের পর এক মন্তব্য করে চলেছেন। কেউ কেউ প্রশ্ন ছুড়েছেন এই বলে, 'আপনি মুসলমান হয়ে হিন্দু মন্দিরে কেন?' কেউ আবার খোঁচা দিয়েছেন, 'ধর্মীয় শ্রদ্ধা থেকে যতটা নয়, লোক দেখানো শ্রদ্ধার অভিনয়ের জন্যই মন্দির দর্শন করছেন সারা।' নেতিবাচক মন্তব্যের পরও কিছু মানুষের প্রশংসাও পেয়েছেন এই অভিনেত্রী। কেউ বলেছেন,'সব ধর্মকে আপনি সম্মান জানান, এটা সত্যিই প্রশংসাযোগ্য।'



 ইতিবাচক ও নেতিবাচক কোনো মন্তব্য নিয়েই মুখ খোলেননি সারা। কারও কোনো প্রশ্নের উত্তর না দিয়ে পরপর ছবি পোস্ট করেছেন সাইফকন্যা। 

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com