• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮

হাবিপ্রবি দ্বিতীয় ধাপেও পরিবহন সুবিধা দিচ্ছে

আবুল বাশার:
প্রকাশিত :বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১, ০৯:৩৭

লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি পৌঁছে দেবার পর এবার দ্বিতীয় ধাপেও বাড়ি পৌঁছে দিচ্ছে হাবিপ্রবি প্রশাসন

দিনাজপুরে অবস্থানরত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) কর্তৃপক্ষ সশরীরে পরীক্ষা দিতে এসে লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি পৌঁছে দেবার পর এবার দ্বিতীয় ধাপেও বাড়ি পৌঁছে দিচ্ছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রথম ধাপে পরীক্ষা দিতে এসে লকডাউনে আটকে পড়া শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিতে ১১টি রুটে পরিবহন সুবিধা দেয় । সেসময় কিছু শিক্ষার্থী বাড়ি না ফেরায় ঈদে বাড়ি ফেরার জন্য পুনরায় শিক্ষার্থীদের জন্য ১৪টি রুটে বাস দেওয়া হয়েছে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখা।


উক্ত বিষয়ে পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ড. মফিজুল ইসলাম জানান, আটকে পড়া শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিতে গত ২৮ জুন থেকে জুলাই মাসের ১ তারিখ পর্যন্ত মোট ১১ রুটে বাস দিয়েছিলাম আমরা। কিন্তু সেসময় যে সব শিক্ষার্থী বাড়ি ফিরেননি, তাদের জন্য পরবর্তীতে আরও ১৪টি বাসের শিডিউল করে দেওয়া হয়েছে।

তিনি আরও জানান,দেশের বিভিন্ন বিভাগীয় শহরে প্রথম ধাপে ১১টি বাস শিক্ষার্থীদের পৌঁছে দিয়েছে। শিক্ষার্থীদের বাড়ি ফিরতে তাদের চাহিদা অনুযায়ী পুনরায় ১৫ জুলাই পর্যন্ত আরও ১৪টি বাসের শিডিউল করে দিয়েছি। ইতোমধ্যে খুলনা, ময়মনসিংহ, কুমিল্লা, বগুড়া, রাজশাহী, কুড়িগ্রাম, পঞ্চগড়, পাবনা, রংপুরসহ বিভিন্ন শহরে শিক্ষার্থীরা পৌঁছে গেছে। 

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com