• মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮
  • আর্কাইভ

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ , ১১ শ্রাবণ ১৪২৮

রামেক হাসপাতালে প্রাণহানি আরও ১৫ জনের

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :শুক্রবার, জুলাই ১৬, ২০২১, ১০:০০

রামেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে আরও ১৫ জন মারা গেছেন

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে আরও ১৫ জন মারা গেছেন। গত বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৯টা থেকে আজ শুক্রবার (১৬ জুলাই) সকাল ৯টা পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় করোনা আইসোলেশন ইউনিটে তারা মারা যান।


এসময় করোনা সংক্রমণে মারা গেছেন পাঁচজন। করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আটজনের। করোনা নেগেটিভ সত্ত্বেও অন্যান্য শারীরিক জটিলতায় মারা গেছেন দুজন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী সাংবাদিকদের উক্ত তথ্য নিশ্চিত করেছেন। 

হাসপাতাল পরিচালক বলেন, যে ১৫ জন মারা গেছেন এদের মধ্যে ১০ জনের বাড়ি রাজশাহী জেলায়। তাছাড়া নাটোরের তিনজন, নওগাঁর একজন, পাবনার একজন এবং মেহেরপুর জেলার একজন করে মারা গেছেন। করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে হাসপাতালে এসেছিলেন তারা।

তিনি আরও জানান,রামেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ পাঁচজন মারা গেছেন ২৯/৩০ নম্বর ওয়ার্ডে। আইসিইউতে তিনজন, ১৫ নম্বর ওয়ার্ডে তিনজন, ১৫ নম্বর ওয়ার্ডে দুজন, ১ ও ৪ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা ইউনিটে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ৪৯৭ জন। এর মধ্যে আইসিইউতে ভর্তি রয়েছেন ২০ জন। করোনা নিয়ে এ পর্যন্ত ভর্তি রয়েছেন ২৪২ জন। 


তাছাড়া উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২০০ জন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৬১ জন। এই একদিনে হাসপাতাল ছেড়েছেন ৬২ জন।

 

/আবুল বাশার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com