• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮

আসছে আসিফের ‘তুমি আছো তুমি নেই’

আফজালুর ফেরদৌস রুমন:
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ ফেরুয়ারী, ২০২১, ০১:৩৩

  • আসছে আসিফের ‘তুমি আছো তুমি নেই’

    ঢাকার চলচ্চিত্রের এ প্রজন্মের সসম্ভাবনাময় চিত্রনায়ক আসিফ ইমরোজ। ২০০৯ সালে ‘সুপার হিরো সুপার হিরোইন’ নামের রিয়েলিটি শোতে অংশগ্রহণের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন আসিফ ইমরোজ। এখন পর্যন্ত ছয়টি সিনেমাতে অভিনয় করলেও এখনও পর্যন্ত তার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘দবির সাহেবের সংসার’ ও ‘ভালো থেকো’ নামক মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমাতেই নিজের দক্ষতার ঝলক দেখিয়েছেন আসিফ। এবার রূপালি পর্দায় তিনি হাজির হচ্ছেন ‘তুমি আছো তুমি নাই’ নামক রোমান্টিক ঘরানার একটি সিনেমা নিয়ে। আসিফ অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মায়া নগর’ নামে আরেকটি সিনেমা। এরই মাঝে ভালোবাসা দিবস উপলক্ষে একটি মিউজিক ভিডিওতে কাজ করলেন তিনি।


    গত বছর দেশের অন্যতম দক্ষ এবং জনপ্রিয় নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার কাজ শুরু হয়। পুবাইলে একটানা শ্যুটিং করে শেষ করা হয় সিনেমার কাজ।


    এই সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে বড় পর্দায় নতুন ভাবে যাত্রা শুরু করতে যাচ্ছেন এক সময়ের অত্যন্ত জনপ্রিয় এবং একাধিক জাতীয় পুরস্কার প্রাপ্ত শিশুশিল্পী দীঘি। এই সিনেমায় প্রথমবার জুটি বেধেছেন আসিফ-দীঘি। ‘তুমি আছো তুমি নাই’ সিনেমার শ্যুটিং চলাকালীন সময়ে তাদের কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে তাদের লুক এবং কেমেষ্ট্রি প্রশংসা পেয়েছে। আসিফ-দীঘি ছাড়াও এই সিনেমায় বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সুব্রত, শবনম পারভীন সহ আরো অনেকে।



    সম্প্রতি বিনা কর্তনে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আসিফ ইমরোজ জানিয়েছেন, নতুন বছরে আমার প্রথম চলচ্চিত্র হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ‘তুমি আছো তুমি নাই’। সবকিছু ঠিক থাকলে আগামী ১২ মার্চ সিনেমাটি দেশব্যাপী মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমার গল্প ও নির্মাণে বৈচিত্র্য রয়েছে। আশা করছি দর্শকেরা সিনেমাটি পছন্দ করবে।

    দর্শকদের কাছে অনুরোধ থাকবে সিনেমার সুদিন ফিরিয়ে আনার জন্য সুস্থধারার বাণিজ্যিক সিনেমাটি স্বাস্থ্যবিধি মেনে হলে গিয়ে দেখার জন্য। কারণ সামাজিক গল্প, সুন্দর নির্মাণ, দক্ষ অভিনয় সমৃদ্ধ এমন সিনেমা যদি ব্যবসাসফল না হয় তাহলে প্রযোজকেরা নতুন সিনেমায় লগ্নি করতে সাহস পাবেন না। তাই আমাদের সবাইকেই এগিয়ে আসতে হবে ইন্ডাস্ট্রির ঘুরে দাড়ানোর যুদ্ধে।

    এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত ‘তুমি আছ তুমি নেই’ সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। শুভ কামনা রইলো পুরো টিমের জন্য।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com