• বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮

২য় স্থানে ওঠার সুযোগ হারালো লেস্টার সিটি

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১, ০৪:৫০

  • ২য় স্থানে ওঠার সুযোগ হারালো লেস্টার সিটি

    গতকাল ইংলিশ প্রিমিয়ার লীগে হাই ভোল্টেজ ম্যাচে মাঠে নামে লেস্টার সিটি ও এভারটন। এই সিজনের শুরু থেকেই ভালো ফর্মে আছে দল ২ টি। লীগের শুরুর দিকে শীর্ষেই ছিল এভারটন। গতকাল ম্যাচ জিতলে ২ নাম্বারে ওঠার সুযোগ ছিল লেস্টার সিটির সামনে।

    তবে গুডিসন পার্কে দলকে প্রথমে এগিয়ে দেয় জেমস রদ্রিগেজ। মাদ্রিদ থেকে আসার পর থেকে অসাধারণ খেলছে এই কলম্বিয়ান তারকা। তার করা একমাত্র গোল নিয়ে বিরতিতে যায় ২ দল। বিরতি থেকে ফিরে এসে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে লেস্টার সিটি। ম্যাচের ৬৭ মিনিটে অসাধারণ এক গোলে দলকে সমতায় ফেরান টিইলেমান্স।



    শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ম্যাচ টি শেষ হয় ১-১ গোলের সমতায়। তাতে করে ২য় স্থানে ওঠার সুযোগ হারায় লেস্টার সিটি। ২০ ম্যাচে ১২ জয়ে ৩৯ পয়েন্ট নিয়ে ৩ নাম্বারে আছে লেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যান সিটি। ২ ম্যাচ কম খেলা এভারটন ৩৩ পয়েন্ট নিয়ে আছে ৭ নাম্বারে।

    গতকাল প্রথমবারের মত নতুন কোচের আন্ডারে খেলতে নেমেছিল চেলসি। ২ দিন আগে ল্যাম্পার্ডকে স্যাক করার পর তার জায়গায় দায়িত্ব পেয়েছে পিএসজির সাবেক কোচ টমাস টুখেল। উলভসের বিরুদ্ধে ম্যাচে গোল শুন্য ড্র করে তার চেলসি। ম্যাচে পাসের পসরা সাজিয়ে বসে চেলসি।



    তবে কাঙ্ক্ষিত গোল আসেনি পুরো ম্যাচে। তাতে গোল শুন্য ড্র মেনে নিতে হয় ২ দলকে। গোল না হলেও কয়েকবার সুযোগ তৈরি করে চেলসি। তবে সুযোগ কাজে লাগাতে পারেনি তারা।

    এই ড্র তে ২০ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ৮ নাম্বারে থেকে গেল চেলসি আর সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে উলভসের অবস্থান ১৩ নাম্বারে।

    গতকাল সাউথাম্পটনের বিরুদ্ধে ৩-১ গোলের জয়ে টেবিলের ৯ নাম্বারে। ম্যাচের মাত্র ৩ মিনিটেই পিছিয়ে পরে আর্সেনাল। আর্মস্ট্রং এর গোলে লিড পায় সাউথাম্পটন। তবে গোল পরিশোধ করতে বেশি সময় নেয় নি আর্সেনাল।

    ৮ মিনিটে পেপে গোল পরিশোধ করে দেয়। ৩৯ মিনিটে সাকার গোলে লিড পায় আর্সেনাল। ম্যাচে ২য়ার্ধে লাকাজেত্তের গোলে ৩-১ গোলের লিডে শেষ পর্যন্ত বড় জয় পায় তারা।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com