আজ শনিবার, ১০, ডিসেম্বর ২০২২

| কাল
০১ঃ ১০ঃ ৪৫ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

পরীমনি-মিম ইস্যুতে যা বললেন জায়েদ খান 

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: শনিবার ১২ নভেম্বর, ২০২২ - ০৩:১২ পিএম

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি হঠাৎ করেই স্বামী শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফির বিরুদ্ধে কিছু অভিযোগ এনেছেন।

গত ৯ নভেম্বর রাতে এ বিষয়ে তিনি ফেইসবুকে একটি পোস্ট দেন। মিম-রাজের ‘মাখামাখি’ পরীমনির জীবন দুর্বিষহ করে তুলেছে এই ছিল পোস্টের বিষয়। এরপর মিম পাল্টা পোস্ট দেন। যদিও মিমের পোস্টে তিনি কারো নাম উল্লেখ করেননি। 

বিষয়টি নিয়ে কথা বলেছেন চিত্রনায়ক জায়েদ খান। গতকাল শুক্রবার রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে গ্রেটার ময়মনসিংহ এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে পারফর্ম করতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জায়েদ খান বিষয়টি নিয়ে কথা বলেন। 

গণমাধ্যমকে জায়েদ বলেন, ‘শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু সেটা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মানুষকে জানানোর পক্ষপাতী আমি না। আমার জীবনে অনেক ঘটনা ঘটেছে কিন্তু আমি কখনো ফেসবুকে লাইভে এসে তা বলিনি। কারণ এটা মানুষ হাসানো ছাড়া আর কোনো সমাধান দিতে পারবে না। শিল্পীদের নিজেদের যে সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে করে দেওয়া উচিত।’ 

তিনি আরো বলেন, ‘মিম ও পরীমনিকে বলবো, তোমরা এ বিষয়গুলো নিজেদের মধ্যে এবং ঘরের মধ্যেই শেষ করো। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। নাহলে শিল্পীদের সম্মান আরও কমবে।’

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode