আজ শনিবার, ১০, ডিসেম্বর ২০২২

| কাল
০১ঃ ২৪ঃ ৪৮ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

মুম্বাই বিমানবন্দরে আটক শাহরুখ খান

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: শনিবার ১২ নভেম্বর, ২০২২ - ০৫:০৫ পিএম

দুবাই থেকে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে আটক হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। মুম্বাই বিমানবন্দরে শনিবার শাহরুখ খানকে আটক করে শুল্ক গোয়েন্দা বিভাগ। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি। সূত্রের খবর, তার কাছে ১৮ লক্ষ টাকার ঘড়ির খাপ ছিল। পরবর্তীতে ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দেওয়ার পর ছাড়া পান তিনি। শাহরুখ ও তার ম্যানেজার পূজা দাদলানিকে আটক করা হয় বহুমূল্য সামগ্রী থাকার কারণে। বিমানবন্দরেই আটক থাকেন কিং খানের বডিগার্ড ও টিমের অন্যান্য সদস্য। এমনিতেই শাহরুখের দামি ঘড়ি পরার শখ পুরোনো। তার সংগ্রহে দেশ-বিদেশের বহু দামি ঘড়িও রয়েছে। সূত্রের খবর, এ বারও তেমন কিছু সামগ্রী ছিল শাহরুখের কাছে।

জানা যায়, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার দেশে ফিরছিলেন। বিমানবন্দর সূত্রের খবর, নিয়ম মোতাবেক যা যা করতে হত, তার সবই করেন শাহরুখ। ফলে ছাড়া পেতে খুব দেরি হয়নি। এর পর বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন অভিনেতা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আটক হওয়ার ঘটনায় কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখের পক্ষ থেকে।

আনন্দবাজারের খবর, দুবাই থেকে শনিবার মুম্বাই ফিরছিলেন শাহরুখ। তার কাছে বহুমূল্য ঘড়ির খাপ ছিল বলেই তাকে আটক করেন শুল্ক গোয়েন্দারা।

অন্য দিকে, বেশ কয়েক বছর বাদে আবার রুপোলি পর্দায় দেখা যাবে শাহরুখকে। নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। শাহরুখের সঙ্গে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে। 

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode