আজ শনিবার, ১০, ডিসেম্বর ২০২২

| কাল
০১ঃ ১৭ঃ ২৪ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

আর্জেন্টিনাকে নিয়ে গান লিখলেন হিরো আলম

আর্জেন্টিনাকে নিয়ে গান লিখলেন হিরো আলম

প্রকাশ: রবিবার ১৩ নভেম্বর, ২০২২ - ১০:১১ পিএম

এসময়ের তমুল আলোচিত ব্যক্তি হিরো আলম। যাকে সবাই এক নামে চেনেন। আর এই হিরো আলম এবার গান লিখলেন আর্জেন্টিনাকে নিয়ে।‘ফুটবল খেলাটা সবসময় আমার ভালো লাগে। সময় পেলেই আমি ফুটবল খেলা দেখি টিভি অথবা মাঠে। এমনও হয়েছে আমি কোথাও শো করতে যাচ্ছি, রাস্তার পাশে ফুটবল খেলা চলছে- এটা দেখে গাড়ি থামিয়ে খেলা দেখেছি। আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সাপোর্টার। যেদিন আর্জেন্টিনার খেলা থাকে চেষ্টা করি সবকিছু বাদ দিয়ে খেলাটা দেখতে। আমার কাছে মনে হচ্ছে আর্জেন্টিনা জিতবে। সেই আশায় আমি একটি গান নির্মাণ করছি।’ 

গেল শনিবার (১২ নভেম্বর) রাতে গণমাধ্যমের সঙ্গে কথা তিনি বলেন, আমি এর আগে মেসিকে নিয়ে এই গানে কণ্ঠ দিয়েছিলাম। সেই গান আর্জেন্টিনার সাপোর্টার তো ভালোভাবে গ্রহণ করেছে। তার পাশাপাশি সবাই ভালো বলেছে। গানটি অনলাইন প্লাটফর্মে ভাইরাল হয়েছে। আশা করছি এই গানটি সবাই ভালোভাবে নেবে। খেলার মধ্যে গানটি আলোচনায় থাকবে।

তিনি আরও বলেন, খেলার মধ্যে হারজিত থাকবে। আর তা মেনে নিতে হবে। হারলে তো জেতা যায়ই। এটা মাথায় রাখলে কোনো সমস্যা হবে না। আরও একটা জিনিস মাথায় রাখতে হবে আমাদের সবার পরিবার আছে। তাহলে আর কোনো সমস্যা হবে না। সবাই দোয়া করবেন, মেসি এবার কাপ নিয়ে দেশে যাবে।

জানা গেছে, ‘বিশ্বকাপের উত্তেজনা লাগছে সবার গায়’ শিরোনামে নতুন গানে কণ্ঠ দিয়েছেন হিরো আলম। গীতিকার সুরকার এফ এ প্রিতম ও হিরো আলম। সংগীত আয়োজন করেছে টিউন হাউজ। গানটি শিগগির অনলাইনে মুক্তি পাবে।

বগুড়ার ছেলে আশরাফুল আলম সাঈদ। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, সিনেমা প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন তিনি। প্রায়ই তাকে রাজনীতির মাঠেও দেখা যায়। জাতীয় নির্বাচনে অংশ নিয়েও হইচই ফেলে দিয়েছিলেন হিরো আলম।

বিষয় : আলমগান

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode