• বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮

মাদক সেবনের দায়ে ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা আটক

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত : বুধবার, ০৩ ফেরুয়ারী, ২০২১, ০৩:২৬

  • মাদক সেবনের দায়ে ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা আটক

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে  হল শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসানকে মধ্যরাতে গ্রেফতার করা হয়। গত মঙ্গল বার  মধ্যরাতে হল প্রাঙ্গণ থেকে তাকে আটক করা হয়। উল্লেখ্য রাতেই তাকে ছেড়ে দাওয়া হয়। 

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন , একজনকে জিজ্ঞাসাবাদ করে থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইনশৃঙ্খলা ভঙ্গ, নিরাপত্তা ঝুঁকি তৈরি ও মাদক সংশ্লিষ্টতার অভিযোগ পাওয়া গেছে। হল প্রশাসন ব্যবস্থা গ্রহণের জন্য আমাদের কাছে দিলে আমরা তাকে থানায় সোপর্দ করে দিয়েছি।

    গ্রেফতারের বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, হলের মাঠে তারা  তিনজনকে বসা অবস্থায় পেয়েছিলেন এবং তাদের থানায় নিয়ে যাওয়া হয়। কিন্তু তাদের কাছে মাদকদ্রব্য  না পাওয়ায় রাতেই মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।





     
    স্যার সলিমুল্লাহ মুসলিম হলের একটি সূত্র জানায়, গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা নিয়মিত মাদকসেবন করে । পূর্বে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে সতর্ক করে। কিন্তু সে নিষেধ অমান্য করে এবং আরও বেপরোয়া হয়ে ওঠে।  সাবেক এই নেতা  রাজধানীর পরিবাগের একটি বারে মারামারির ঘটনায় ছাত্রলীগ থেকে বহিষ্কৃত হয়েছিলো। তবে ২০১৮ সালে ছাত্রলীগের সম্মেলনের আগে তার বহিষ্কারাদেশ তুলে নেওয়া হয়।
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com