আজ শনিবার, ১০, ডিসেম্বর ২০২২

| কাল
০১ঃ ৪৭ঃ ১২ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

ঢাকা জেলা বিএনপির কমিটি: সভাপতি আশফাক, সম্পাদক নিপুণ

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: মঙ্গলবার ১৫ নভেম্বর, ২০২২ - ১০:১২ পিএম

পাঁচ সদস্যের কমিটি ঘোষণা করেছে ঢাকা জেলা বিএনপি। এতে সভাপতির পদে খন্দকার আবু আশফাক এবং সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মো. শামসুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমিরের নাম ঘোষণা করা হয়েছে। 

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটির তালিকা প্রকাশ করা হয়।

এছাড়াও সংবাদ বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ, বরিশাল দক্ষিণ ও ভোলা জেলার আংশিক কমিটির কথা বলা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলায় ৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির দুই সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ও ভোলা জেলা বিএনপির তিন সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

গিয়াস উদ্দিনকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি করা হয়েছে। এছাড়া ১নং যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ম আহ্বায়ক খন্দকার মাশুকুল ইসলাম রাজিব, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা, যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন, যুগ্ম আহ্বায়ক মো. জুয়েল আহমেদ ও সদস্য সচিব হিসেবে গোলাম ফারুক খোকনের নাম ঘোষণা করা হয়েছে।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আবুল হোসেন ও সদস্য সচিব হয়েছেন আবুল কালাম শাহীন। এদিকে ভোলা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক হয়েছেন গোলাম নবী আলমগীর। এছাড়া ১নং যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ ও সদস্য সচিব হিসেবে রাইসুল আলমের নাম ঘোষণা করা হয়েছে।

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode