আজ শনিবার, ১০, ডিসেম্বর ২০২২

| কাল
০২ঃ ০৯ঃ ২৫ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

বিয়ের পিড়িতে বসছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া!

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: বুধবার ১৬ নভেম্বর, ২০২২ - ০৮:৫৭ পিএম

তামান্না ভাটিয়ার ক্যারিয়ার শুরু হয়েছিল দক্ষিণী ছবিতে অভিনয়ের মাধ্যমে। ‘বাহুবলী’ ছবিতে অভিনয়ের পর থেকেই বলিউডেও জনপ্রিয়তা বাড়ছে তামান্না ভাটিয়ার। বর্তমানে অভিনয়ে পুরোদমে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। দক্ষিণী এবং বলিউড দুটোতেই সমানতালে কাজ করছেন তিনি। এর মধ্যে আবার শোনা যাচ্ছে মুম্বাইয়ের বড় শিল্পপতির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, এই মুহূর্তে হাতে কোনও ছবির কাজও নাকি নিচ্ছেন না অভিনেত্রী। কিন্তু বিয়ের বিষয়ে তামান্না কী বলছেন?

যদিও তামান্না আগে থেকেই বিভিন্ন সময় সাক্ষাৎকারে জানান, তিনি তার মা-বাবার পছন্দেই বিয়ে করবেন। অভিনেত্রী বিভিন্ন সময় বলেছেন যখন বিয়ের সঠিক সময় আসবে তখনই বিয়ে করবেন। তেমন কোনও তাড়াহুড়ো নেই তার। তামান্নার আচমকা বিয়ের খবরে হতচকিত হচ্ছেন অনেকেই। কিন্তু গল্পে ঘুরছে অন্য দিকে। এই খবর জানাজানি হওয়ার পর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে নিজের দু’টি আলাদা রূপের ভিডিও পোস্ট করে লেখেন, ‘‘আসুন পরিচয় করে নিন আমার ভবিষ্যৎ শিল্পপতি স্বামীর সঙ্গে।’’ পাশাপাশি হ্যাশট্যাগ জুড়ে দেন, ধন্যবাদ আমার জীবনের চিত্রনাট্য লেখার জন্য। এক কথায় অভিনেত্রী তার বিয়ে জল্পনাকে নসাৎ করেছেন।

উল্লেখ্য, ২০২০ সালে পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে অভিনেত্রীর সঙ্গে প্রেমের খবর ছড়ায়। সেই সময় এই খবরকে গুজব বলেই উড়িয়ে দেন তিনি।

সূত্র : আনন্দবাজার 

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode