আজ সোমবার, ২৮, নভেম্বর ২০২২

| কাল
০৫ঃ ৩০ঃ ০৬ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

নড়াইলে ড্রেন থেকে বীর মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: বৃহস্পতিবার ১৭ নভেম্বর, ২০২২ - ০৯:০৪ এএম

নড়াইলে বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ আবু তালেবের (৭৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। মুক্তিযোদ্ধা শেখ আবু তালেব উপজেলার নড়াগাতি থানাধীন মাউলি ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত মোজাম শেখের ছেলে।

গেল বুধবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ১১টায় জেলার কালিয়া উপজেলার গন্ধবাড়িয়া গ্রামের অব্দার (বেড়িবাঁধ) ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় নিহত বীর মুক্তিযোদ্ধা আবু তালেব বাড়ি থেকে বের হন। দীর্ঘ সময় বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন ও স্থানীয়রা খোঁজাখুঁজি করেন। পরে মসজিদের মাইকে তার নিখোঁজের বিষয়টি ঘোষণা দেন। খোঁজাখুঁজির একপর্যায়ে তার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে গন্ধবাড়িয়া গ্রামের সড়কের পাশে অব্দার ড্রেনে একটি মরদেহ দেখতে পান। পরবর্তীতে নড়াগাতি থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

মাউলি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য আশরাফুল আলম সাংবাদিকদের বলেন, গেল ১৪ নভেম্বর ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্যদের নির্বাচন হয় তিনি। বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেব নির্বাচনে একটি প্যানেলের সভাপতি প্রার্থী ছিলেন। অন্য প্যানেলের সভাপতি প্রার্থী ছিলেন তবিবুর রহমান মন্ডল। ম্যানেজিং কমিটির সদস্যদের নির্বাচনে আবু তালেবের প্যানেল জয় লাভ করে। এ নিয়ে নির্বাচনের দিন একটু বিশৃঙ্খলা হয়। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) মাদরাসার পূর্নাঙ্গ ম্যানেজিং কমিটির গঠন করার শেষ দিন। আবু তালেব পূর্বে মাদরাসার এডহক কমিটির সভাপতি ছিলেন। নির্বাচনে তার প্যানেল জয়লাভ করায় তিনিই আবার সভাপতি হতেন। তিনি আবারও যাতে সভাপতি হতে না পারেন প্রতিপক্ষ প্যানেলের লোকজন শত্রুতার কারণে তাকে হত্যা করে থাকতে পারে।

মাউলি ইউনিয়নের চেয়ারম্যান রোজি হক গণমাধ্যমকে বলেন, গ্রাম্য কোনো কোন্দল পূর্বে ছিল না। মাদরাসার ম্যানেজিং কমিটির নির্বাচনকে ঘিরে বেশ কয়েকদিন ধরে দুই প্যানেলের মধ্যে দ্বন্দ্ব বিরাজ করছিল। এর মধ্যে বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেবের এমন মৃত্যু সত্যিই দুঃখজনক।

নড়াগাতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ বীর মুক্তিযোদ্ধা শেখ আবু তালেবের মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু কিছুই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলতে পারব। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিশৃঙ্খলা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode