• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ , ২ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ , ২ বৈশাখ ১৪২৮

ভাইয়ের পা ধরে মাফ চেয়েও খুন হলো নিজাম

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১, ০২:৫১

  • ভাইয়ের পা ধরে মাফ চেয়েও খুন হলো নিজাম

    চট্টগ্রামে আপন বড় ভায়ের হাতে খুন হয়েছেন আরেক ছোট ভাই। আজ বুধবার (২৭ জানুয়ারি) সকালে পাহাড়তলী থানার সরাইপাড়া বারো কোয়ার্টার এলাকায় নির্বাচনকে কেন্দ্র তরে সহিংসতায় এ ঘটনা ঘটে।

    সহিংসতায় নিহত হয়েছেন নিজাম উদ্দিন (৩০)। তাকে খুনের দায়ে অভিযুক্ত করা হয়েছে তার আপন বড় ভাই সালাউদ্দীন কামরুলকে। নিজাম সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ও অভিযুক্ত সালাউদ্দীন কামরুল আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর সমর্থক।



    ছোট ভাইকে খুনের জন্য ছেলের ফাঁসি চান তাদের মা। কান্নারত হতভাগ্য মা জিন্নাত আরা বেগম গণমাধ্যমকে বলেন,আমার বড় ছেলের ফাঁসি চাই। ও পরিকল্পনা করেই খুন করেছে। আমার বউমা প্রতিবন্ধী।

    তার ছোট ছোট দুই সন্তানের কী হবে?

    এই মা আরো বলেন, পারিবারিক জায়গা নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিলো। কখনো কখনো মেরে ফেলার হুমকিও দিতো ছোটো ছেলেকে। আর নির্বাচনে দুজন দুই কাউন্সিলর প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। আমি কামরুলের ফাঁসি চাই।

    'আমার বড় নাতি ইমন দেখেছিল নিজাম বড় ভাইয়ের পা ধরে মাফ করে দিতে বলছিলো। কিন্তু সে খুন করে ফেলেছে।' কান্নারত মা এভাবেই বলছিলেন।

    নিহত নিজামের স্ত্রী নাসরিন আকতার বাকপ্রতিবন্ধী। তার একমাত্র ছেলে ইব্রাহিমের বয়স ৮ মাস আর মেয়ে বিবি মরিয়মের বয়স আড়াই বছর।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com