• বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮

সৈয়দ আশরাফের কাছে অনেক কিছু শেখার আছে: তথ্যমন্ত্রী

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত : রবিবার, ০৩ জানুয়ারী, ২০২১, ০৯:১৬

  • সৈয়দ আশরাফের কাছে অনেক কিছু শেখার আছে তথ্যমন্ত্রী

    তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, সজ্জন ও স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে সৈয়দ আশরাফুল ইসলামের নাম ইতিহাসে লেখা থাকবে। তিনি তাঁর বাবার মতোই রাজনীতিকে ব্রত হিসেবে নিয়েছিলেন। তাঁর কাছ থেকে অনেক কিছু শেখার আছে।

    আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ রোববার আয়োজিত এক স্মরণসভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী। বেলা ১১টায় রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে স্মরণসভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।


    তথ্যমন্ত্রী বলেন, ১২ বছর ধরে সরকার উৎখাত করতে গিয়ে বিএনপি আজ নিজেই জনগণের কাছ থেকে উৎখাত হয়ে গেছে। বিএনপি নেতারা দলছুট, রাজনৈতিক কাক। মানুষ পুড়িয়ে মারার রাজনীতি করার কারণে বিএনপির উচিত জনগণের কাছে ক্ষমা চাওয়া।

    সভায় বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, রাজনৈতিক অবক্ষয়ের বড় সৃষ্টি হচ্ছে বিএনপি।

    দলটির নেতারা দলছুট। খাবারের উচ্ছিষ্ট ছড়িয়ে দিলে কাক জড়ো হয়। বিএনপি নেতারা হচ্ছে রাজনীতির কাক। তিনি আরও বলেন, ‘বছরের শুরুতে আশা করেছিলাম বিএনপির কথায় পরিবর্তন আসবে। কিন্তু কোনো পরিবর্তন আসেনি। এ বছরে আমার দুটি প্রত্যাশা। এক. দেশ করোনামুক্ত হোক। দুই. বিএনপি ইতিবাচক রাজনীতির ধারায় ফিরে আসুক।’

    সভায় বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

    ঢাকা সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস স্মরণসভার সভাপতিত্ব করেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকারের পরিচালনায় সভায় বক্তব্য দেন জোটের সহসভাপতি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী রফিকুল আলম, সহসভাপতি রফিকুল ইসলাম, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য মানিক লাল ঘোষ প্রমুখ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com