আজ সোমবার, ২৮, নভেম্বর ২০২২

| কাল
০৪ঃ ৫৫ঃ ২৯ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

নরসিংদীতে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত বেড়ে ৪

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: বৃহস্পতিবার ১৭ নভেম্বর, ২০২২ - ১০:৫১ পিএম

নরসিংদীর পাঁচদোনায় বাস ও সিএনজির সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ জন হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন সিএনজির আরও ৩ যাত্রী।

আজ আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে টঙ্গী-পাঁচদোনা সড়কের ভাটপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- পাঁচদোনা গ্রামের একাব্বর মিয়ার ছেলে সিএনজিচালক মজিবুর রহমান (৪০) ও টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার সিংহরাগী গ্রামের শুক্কুর আলীর ছেলে সিএনজি যাত্রী আমির হামজা (৩৬)। অপর দুইজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৯টার দিকে পাঁচদোনা মোড় থেকে একটি সিএনজি টঙ্গীর উদ্দেশ্যে ছেড়ে যায়। সিএনজিটি পাঁচদোনার ভাটপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা আমির হামজা নিহত হন।

এ ঘটনায় গুরুতর আহত হন আরও ৩ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় সিএনজিচালক মজিবুর রহমানের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত অন্যদের নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে আরও দুইজন মারা যান।

মাধবদী থানার ওসি মো. রকিবুজ্জামান চারজনের মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে যায়।

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode