আজ সোমবার, ২৮, নভেম্বর ২০২২

| কাল
০৬ঃ ২৪ঃ ৫০ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

মোবাইলে যেভাবে বিশ্বকাপ ফুটবল খেলা দেখবেন!

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: রবিবার ২০ নভেম্বর, ২০২২ - ১০:১৫ এএম

দেখতে দেখতে চলে এলো বিশ্বকাপ ফুটবলের সেই মাহেন্দ্রক্ষণ। বাকি মাত্র কয়েক ঘণ্টা। এরপর দারুণ একটি ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছে কাতার। এটি ফুটবল বিশ্বকাপের ২২তম আসর। এশিয়ার দ্বিতীয় আর আরব বিশ্বের প্রথম বিশ্বকাপ। জেনে নিন, ঘরে বসে কীভাবে উপভোগ করবেন বিশ্বকাপের আমেজ।

বিশ্বকাপের ম্যাচের সময়:

আজ (২০ নভেম্বর) রোববার কাতার-ইকুয়েডর ম্যাচ দিয়ে শুরু হবে কাতার বিশ্বকাপ। ৮টি গ্রুপে খেলবে ৩২টি দল। ৬৪টি ম্যাচ হবে দৃষ্টিনন্দন আটটি স্টেডিয়ামে। ২০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর হবে গ্রুপ পর্বের খেলা। এখান থেকে ছিটকে যাবে ১৬ দল।

১৬ দলের নকআউট পর্ব হবে ৩ থেকে ৬ ডিসেম্বর। ৯ আর ১০ ডিসেম্বর হবে কোয়ার্টার ফাইনালের চার ম্যাচ। ১৩ ও ১৪ ডিসেম্বর দুই সেমিফাইনালে লড়বে চার দল। ১৭ ডিসেম্বর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ২৮ দিনব্যাপী ফুটবল মহাযজ্ঞের।

বাংলাদেশ থেকে যেভাবে খেলা দেখতে পারবেন:

বাংলাদেশ থেকে টেলিভিশন ও অনলাইনে —দু'ভাবেই দেখতে পারবেন ফুটবল বিশ্বকাপের ম্যাচ। এ ছাড়া রেডিওতে শোনা যাবে খেলার ধারাভাষ্য।


যেসব চ্যানেলে খেলা দেখতে পারবেন :

বাংলাদেশে কাতার ফুটবল বিশ্বকাপের খেলা দেখা যাবে তিনটি চ্যানেলে। রাষ্ট্রায়ত্ত টেলিভিশন চ্যানেল বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) আর বেসরকারি জিটিভি এবং টি স্পোর্টসে দেখা যাবে খেলা। এ ছাড়া ভারতীয় টেলিভিশন চ্যানেল স্পোর্টস ১৮-তে দেখা যাবে খেলা। র‍্যাবিটহোল অ্যাপের মাধ্যমে অনলাইনে দেখা যাবে বিশ্বকাপের খেলা।

এছাড়া টফি অ্যাপের মাধ্যমে বিনামূল্যে দেখতে পারবেন কাতার বিশ্বকাপের সবগুলো ম্যাচ।

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode