আজ সোমবার, ২৮, নভেম্বর ২০২২

| কাল
০৬ঃ ২৪ঃ ১২ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

ময়মনসিংহে ট্রাক-সিএনজি সংঘর্ষ, স্বামী-স্ত্রীসহ নিহত ৫

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশ: সোমবার ২১ নভেম্বর, ২০২২ - ১১:১৯ এএম

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত হয়েছেন। তারা সবাই সিএনজির যাত্রী বলে জানা গেছে। ট্রাক চাপায় নিহত ৫ জনের পরিচয় মিলেছে।

এই ঘটনায় ট্রাক চালক তোফাজ্জল হোসেনকে আটক করেছে পুলিশ। আটক তোফাজ্জল হোসেন ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের দক্ষিণ বিয়ারা গ্রামের মৃত রজব আলীর ছেলে।

গেল রোববার (২০ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭ টার দিকে বালিপাড়া-ত্রিশাল সড়কের বালিপাড়া ছোটপুল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইশ্বরগঞ্জ উপজেলার উঁচাখিলা গ্রামের নিজাম উদ্দিন (৪৫), তার স্ত্রী হোসনে আরা বেগম (৩৫), ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের নূরুল আমিনের ছেলে নির্মাণ শ্রমিক জাকির হোসেন (৩০) ও তার স্ত্রী খাইরুন নেছা (২২)। এছাড়াও নিহত সিএনজি অটোরিকশা চালক আনারুল ইসলাম (২৫) ঈশ্বরগঞ্জ উপজেলার গোল্লা গ্রামের বাসিন্দা।

জানা যায়, সন্ধ্যার পর নিজাম উদ্দিন তার স্ত্রী হোসনে আরাকে নিয়ে নিজ বাড়ি উচাখিলা থেকে সিএনজি অটোরিকশায় ত্রিশাল যাচ্ছিলেন। পথে অপর দম্পতি জাকির হোসেন ও খাইরুন নেছা একই সিএনজিতে ওঠেন। সিএনজি বালিপাড়া থেকে ত্রিশালের উদ্দেশ্যে রওনা হলে পথে বালিপাড়ার ছোটপুল এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই দম্পত্তি ও সিএনজি চালক মারা যান।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সন্ধ্যায় বালিপাড়াগামী একটি খালি ট্রাকের সঙ্গে ত্রিশালগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ৫ যাত্রীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode