• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮

ডাকাতিয়া নদীতে নৌ-যান দুর্ঘটনা, নিখোঁজ ১

বার্তাজগত২৪ডেস্ক
প্রকাশিত :সোমবার, ফেব্রুয়ারী ২২, ২০২১, ১০:৪৩

  • ডাকাতিয়া নদীতে নৌ-যান দুর্ঘটনা

    চাঁদপুরে ডাকাতিয়া নদীতে  বর যাত্রীবাহী  ট্রলারের সাথে অপরদিকে থেকে আসা  বালুবাহী ট্রলারের সংঘর্ষে নিখোঁজ ছোট্ট শিশু অর্পিতা। খোঁজ মেলেনি তার। 

    রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে এ দুর্ঘটনাটি ঘটে। পরের দিন সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল পর্যন্ত তাকে পাওয়া যায়নি। এরমধ্যে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক দফা ঘটনাস্থলে নিখোঁজের সন্ধান করেছেন।



    নিখোঁজ অর্পিতা দাস চরমেয়াশা গ্রামের সনজিত দাসের মেয়ে। সে স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করতো।

    স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানান, চাঁদপুর সদরের পাইকদী গ্রামের খোকন দাসের ছেলে নিবাস দাস (৩৮)এবং পাশের চরমেয়াশা গ্রামের পরেশ দাসের মেয়ে কবিতা দাসের (২০) বিয়ে ছিল রোববার রাতে। রাতেই বিয়ের কাজ সেরে কনে নিয়ে ৩০ জনের একটি দল ইঞ্জিনচালিত নৌকায় বরের বাড়িতে ফিরছিলেন তারা। এসময় ডাকাতিয়া নদীতে বিপরিত থেকে বালুবাহী ট্রলার এমভি রাজমনি-৪ এর সঙ্গে ইঞ্জিনচালিত নৌকার মুখোমুখি সংর্ঘষ হয়। এতে বেশ কয়েকজন নদীতে পড়ে যান। 

    এই ঘটনায় শিশু অর্পিতা ব্যাতিত সকলেই অক্ষত অবস্থায় উদ্ধার হয়।  নিখোঁজ   শিশু অর্পিতা দাসের বয়স আট বছর। ঘটনার পর সোমবার কয়েক দফা নদীতে অনুসন্ধান চালিয়েও নিখোঁজ অর্পিতার কোনো সন্ধান পায়নি কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com