• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮

ক্রাইস্টচার্চে এবার অস্ট্রেলিয়া ধরাশায়ী নিউজিল্যান্ডের কাছে

বার্তাজগত২৪ডেস্ক
প্রকাশিত :সোমবার, ফেব্রুয়ারী ২২, ২০২১, ১১:৪৪

  • ফাইল ফটো

    ক্রাইস্টচার্চে  অনুষ্ঠিত সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিক নিউজিল্যান্ডের কাছে যেন পাত্তা পেলো না অস্ট্রেলিয়া। প্রথম টি টোয়েন্টিতে অজিরা হেরেছে ৫৩ রানের বড় ব্যবধানে। এই জয়ে পাঁচ ম্যাচ টি টোয়েন্টি সিরিজে ১-০'তে এগিয়ে গেল নিউজিল্যান্ড।  

    নিউজিল্যান্ডের ছুড়ে দেওয়া ১৮৫ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই চাপে পড়ে যায় সফরকারীরা। ১৯ রান তুললেই বিদায় নেন চার অজি টপঅর্ডার। যদিও  মিচেল মার্শ কিছুটা প্রতিরোধের চেষ্টা করেন। তার ব্যাট থেকে আসে ৩৩ বলে ৪৫ রান। অ্যাশটন আগার করেন ২৩ রান। এছাড়া অন্য ব্যাটসম্যানরা ছিলেন আসা-যাওয়ার মিছিলে। শেষ পর্যন্ত ১৫ বাকি থাকতে অজিদের ইনিংস গুটিয়ে যায় ১৩১ রানে।


    কিউই বোলারদের মধ্যে ইশ সোধি ২৮ রান খরচায় ৪টি উইকেট। এছাড়া ট্রেন্ট অন্যদের মধ্যে বোল্ট এবং টিম সাউদি নেন ২টি করে উইকেট। 

    শুরুতে, টস হেরে ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়ে যায় কিউই ব্যাটসম্যানরা।রানের স্কোর যখন ১৯ তখন ৩ টি  উইকেট হারিয়ে বসে স্বাগতিকরা। পরবর্তীতে  ধাক্কা সামলে ৫ উইকেটে ১৮৪ রানের চ্যালেঞ্জিং পুঁজি দাঁড় করতে সমর্থ হয় নিউজিল্যান্ড। দলকে খাদের কিনার থেকে  টেনে নিয়ে যান ডেভন কনওয়ে। কিন্তু দিনশেষে আফসোসে পুড়েছেন তিনি। সেঞ্চুরি মিস করেছেন মাত্র এক রানের জন্য। অপরাজিত ছিলেন ৯৯ রানে। তবে সিরিজের প্রথম ম্যাচ জেতায় সেঞ্চুরি না পাওয়ার হতাশা কিছুটা হলেও দূর হয়েছে তার।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com