• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮

আগামীকাল নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১, ০৩:০০

  • বাংলাদেশ ক্রিকেট দল

    আগামীকাল ওয়ানডে ও টি টিটুয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। সিঙ্গাপুর এয়ারলাইন্সে করে বাংলাদেশ ত্যাগ করবে তারা।


    উক্ত সিরিজের জন্য এখনও বাকি আছে প্রায় এক মাস। তা সত্বেও অনেক আগেই দেশ ছাড়ছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে গিয়ে কোয়ারেন্টাইনে থাকা এবং উক্ত পরিবেশের সাথে নিজেদের মানিয়ে নেয়ার কথা মাথায় রেখে আগে আগে দেশ ছাড়ছে ক্রিকেট দল।

    সেখানে গিয়ে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকা লাগবে তাদের। এরপর আগামী মাসের ৫ তারিখের পর অনুশীলন করতে পারবে টাইগাররা।

    এর আগে ২০১৯ সালে যখন বাংলাদেশ সেখানে সিরিজ খেলার উদ্দেশ্যে যায় তখন সিরিজ সমাপ্ত না করেই দেশে ফিরে আসে তারা। শুক্রবার দিন জুম্মার সময় সেখানকার মসজিদে হামলা হওয়ার পর সিরিজ অসমাপ্ত রেখেই দেশে চলে আসতে বাধ্য হয়। অল্পের জন্য বেঁচে ফিরে তামিম, মুশফিকরা। কারণ যখন একজন গুলি করে মসজিদে তখন মাত্র ক্রিকেটারগণ রওনা দেয় নামাজের উদ্দেশ্যে। ঘটনাটি যদি আরেকটু পরে ঘটতো তবে অন্য রকম কিছুও হতে পারত। তাই তাৎক্ষণিক সিদ্ধান্তে দেশে ফিরে আসে বাংলাদেশ ক্রিকেট দল।

    আগামী ২০ মার্চ ওয়ানডে দিয়ে মাঠে গড়ানো দ্বিপাক্ষিক সিরিজে মোট ৩ টি ওয়ানডে ও ৩ টি টিটুয়েন্টি খেলবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড।

    ২০ তারিখ প্রথম ওয়ানডে মাঠে নামবে ২ তারা। ২য় ওয়ানডে ২৩ মার্চ এবং ৩য় ও শেষ ওয়ানডে হবে ২৬ মার্চ স্বাধীনতা দিবসে।


    ২ দিন বিরতির পর হবে টিটুয়েন্টি সিরিজ। ২৮ তারিখে প্রথম, ৩০ তারিখে ২য় ও ১ এপ্রিল শেষ টিটুয়েন্টি ম্যাচে মাঠে নামবে ২ দল।

    এবারের সিরিজ বাংলাদেশ দলের সব তারকা থাকলেও সিরিজে বাংলাদেশ পাচ্ছে না সাকিব আল হাসানকে। ইঞ্জুরি ও ব্যক্তিগত কারণে এবারের সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। এছাড়াও তিনি অনীহা প্রকাশ করেছে টেস্ট খেলার ব্যাপারে।

    চলুন দেখে নেই আগামীকাল যেই স্কোয়াড নিয়ে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ ক্রিকেট দল:- তামিম ইকবাল (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মাহাদী হাসান ও নাসুম আহমেদ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com