আজ সোমবার, ২৮, নভেম্বর ২০২২

| কাল
০৪ঃ ৩২ঃ ১১ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

সিরাজগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই বন্ধুর

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশ: সোমবার ২১ নভেম্বর, ২০২২ - ১০:৫৯ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। একই সময় আরেক বন্ধু আহত হয়েছে। পরে আহত ব্যাক্তিকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ সোমবার (২১ নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি (২১) ও চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহমতপুর গ্রামের বাসিন্দা শামীম হোসেন (২১)।

এ ঘটনায় আহত হয়েছেন রাজশাহীর তালতা এলাকার একরামুল হকের ছেলে রাজ।

জানা যায়, রাজশাহীর একটি কলেজে পড়ার সুবাদে উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বির সঙ্গে দেখা করতে রাজশাহী থেকে তার দুই বন্ধু বেড়াতে আসেন। পরে বিকেলে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে এলাকায় বেড়াতে বের হন। পথিমধ্যে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এসে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রাব্বি ও তার বন্ধু শামীম হোসেন নিহত হন। পরে স্থানীয়রা গুরুতর আহত অপর বন্ধু রাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, তারা সবাই রাজশাহী কলেজে একসঙ্গে পড়াশোনা করেন। তিন বন্ধু দ্রুত গতিতে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। পথে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে চালক ও মাঝে থাকা বন্ধুর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত একজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কোনো অভিযোগ না থাকায় নিহত দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode