• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ , ২ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ , ২ বৈশাখ ১৪২৮

শরীয়তপুরের নারিয়ায় কিশোরীর আত্মহত্যা

বার্তাজগত২৪ডেস্ক
প্রকাশিত :বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১, ০৭:৪২

  • ফাইল ফটো

    শরীয়তপুরের নড়িয়ায় আয়শা আক্তার স্বর্ণা নামের এক কিশোরী  কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার  আনুমানিক রাত ৯টার দিকে উপজেলার  কালিকাপ্রসাদ গ্রামে এ ঘটনা ঘটে।

    নিহত স্বর্ণার বাবার নাম স্বপন দেওয়ান। স্বর্ণা নড়িয়া উপসী কলেজ থেকে এবছর  উচ্চ মাধ্যমিক পাশ করেছেন। স্বর্ণার বাবা ঢাকায় চাকরি করেন এবং তার মা জর্ডান প্রবাসী। স্বর্ণা গ্রামে বৃদ্ধা দাদির কাছেই থাকতেন।


    স্বর্ণার দাদির মাধ্যমে জানা যায়, গত রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যাচ্ছিলো না। এসময় রান্না ঘরে দরজা বন্ধ অবস্থায় দেখে সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজনের সহযোগিতা নিয়ে তিনি দরজা ভেঙে ভেতরে ঢুকে ওড়না পেঁচানো অবস্থায় আড়ার সঙ্গে ঝুলন্তস্বর্ণাকে পাওয়া যায়। তখনও যন্ত্রনায় ছটফট করছিল মেয়েটি। সাথে সাথে ওড়না কেটে নিচে নামালে কিছুক্ষণের মধ্যেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। আত্মহত্যার কারণ জানা যায়নি।

    নড়িয়া থানার ওসি হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।  

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com