• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ , ২ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ , ২ বৈশাখ ১৪২৮

ট্রেনের সামনে থেকে প্রেমিকাকে বাঁচিয়ে প্রেমিকের মৃত্যু

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১, ০৯:১২

  • ফাইল ফটো

    নরসিংদীতে চলন্ত ট্রেনের সামনে থেকে নিজের প্রেমিকাকে বাঁচিয়ে ট্রেনে কাট পড়ল প্রেমিক। প্রেমিকাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। গত (২৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার বিকেল ৪ টার দিকে নরসিংদীর পলাশের ঘোড়াশাল রেলস্টেশনে এ ঘটনা ঘটে।


    প্রেমিক নিহত নিহত সাইফুল ইসলাম (২৭) নরসিংদীর শিবপুর উপজেলার ধনুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। প্রেমিকা আহত নিতু আক্তারের (১৯) বাড়ি ‍সুনামগঞ্জে বলে জানা গেছে। তারা দুজনেই কালীগঞ্জে একটি কোম্পানিতে চাকরি করেন।


    স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, দুপুর ২.৩০ দিকে ঘোড়াশাল রেলস্টেশন এলাকায় ঘুরতে আসেন নিতু ও সাইফুল। দীর্ঘসময় তারা এখানে ঘোরাফেরা করেছেন। বিকেল সাড়ে ৪টার দিকে আন্তনগর এগারসিন্দু এক্সপ্রেস ট্রেন ঘোড়াশাল রেলস্টেশনের প্ল্যাটফর্ম অতিক্রম করছিল। ঠিক এ সময়
    প্ল্যাটফর্মে কোনো বিষয় নিয়ে রাগারাগি করছিলেন নিতু ও সাইফুল। হঠাৎ নিতু দৌড়ে গিয়ে ট্রেনের সামনে দাঁড়ায়। তখন দৌড়ে গিয়ে নিতুকে ধাক্কা দিয়ে রেললাইনের বাইরে ফেলে দিলেও নিজে বাঁচতে পারেননি, ট্রেনে কাটা পড়েন সাইফুল।

    প্রত্যক্ষদর্শী রেলস্টেশনের ঝালমুড়ি বিক্রেতা সাইদুল ইসলাম বলেন, দুপুর থেকেই তাদের দুজনকে স্টেশনে ঘুরতে দেখেছি। ট্রেন আসার পরই দেখি তারা ঝগড়া করছে। হঠাৎ করে ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায় প্রেমিকা। ধাক্কা দিয়ে তাকে বাঁচিয়ে দিলেও বাঁচতে পারেনি সাইফুল ইসলাম নামের প্রেমিক।



    সাইফুলের মরদেহ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। গুরুতর আহত নিতুকে চিকিৎসার জন্য ঢামেকে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ।


    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com