শুক্রবার, মার্চ ৫, ২০২১

Facebook Twitter Instagram Linkedin Youtube

Logo

ডাকাতিয়া নদীতে নৌ-যান দুর্ঘটনা, নিখোঁজ ১

বার্তাজগত২৪ডেস্ক
প্রকাশিত : সোমবার, ফেব্রুয়ারী ২২, ২০২১, ১০:৪৩
ডাকাতিয়া নদীতে নৌ-যান দুর্ঘটনা
ডাকাতিয়া নদীতে নৌ-যান দুর্ঘটনা

চাঁদপুরে ডাকাতিয়া নদীতে  বর যাত্রীবাহী  ট্রলারের সাথে অপরদিকে থেকে আসা  বালুবাহী ট্রলারের সংঘর্ষে নিখোঁজ ছোট্ট শিশু অর্পিতা। খোঁজ মেলেনি তার। 

রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে এ দুর্ঘটনাটি ঘটে। পরের দিন সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল পর্যন্ত তাকে পাওয়া যায়নি। এরমধ্যে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক দফা ঘটনাস্থলে নিখোঁজের সন্ধান করেছেন।

নিখোঁজ অর্পিতা দাস চরমেয়াশা গ্রামের সনজিত দাসের মেয়ে। সে স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করতো।

আরো পড়ুন: রেল যোগাযোগের প্রতি নজর দিয়েছে সরকার,দিনাজপুরে রেল মন্ত্রী

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানান, চাঁদপুর সদরের পাইকদী গ্রামের খোকন দাসের ছেলে নিবাস দাস (৩৮)এবং পাশের চরমেয়াশা গ্রামের পরেশ দাসের মেয়ে কবিতা দাসের (২০) বিয়ে ছিল রোববার রাতে। রাতেই বিয়ের কাজ সেরে কনে নিয়ে ৩০ জনের একটি দল ইঞ্জিনচালিত নৌকায় বরের বাড়িতে ফিরছিলেন তারা। এসময় ডাকাতিয়া নদীতে বিপরিত থেকে বালুবাহী ট্রলার এমভি রাজমনি-৪ এর সঙ্গে ইঞ্জিনচালিত নৌকার মুখোমুখি সংর্ঘষ হয়। এতে বেশ কয়েকজন নদীতে পড়ে যান। 

এই ঘটনায় শিশু অর্পিতা ব্যাতিত সকলেই অক্ষত অবস্থায় উদ্ধার হয়।  নিখোঁজ   শিশু অর্পিতা দাসের বয়স আট বছর। ঘটনার পর সোমবার কয়েক দফা নদীতে অনুসন্ধান চালিয়েও নিখোঁজ অর্পিতার কোনো সন্ধান পায়নি কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বার্তাজগৎ২৪ / এম এ


আরো পড়ুন:



বার্তাজগৎ২৪ এ নিয়োগ বিজ্ঞপ্তি

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত: শুক্রবার, মার্চ ৫, ২০২১, ০২:৫৬
বার্তাজগৎ২৪ ডটকম লোগো

অনলাইন নিউজ পোর্টাল বার্তাজগৎ২৪ এ (http://bartajogot24.com) নিয়োগ বিজ্ঞপ্তি। সাব- এডিটর পদে চারজনকে ও সারাদেশে শূন্য পদে জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা:
ডেস্ক এডিটর হিসেবে কাজের কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি বানানে দক্ষতা, টাইপিং স্প্রিড ভাল থাকা আবশ্যক। জাতীয়, রাজনীতি, অর্থনীতি, খেলাধূলাসহ সকল প্রকার সংবাদ এডিটিং করার ভাল দক্ষতা থাকতে হবে। বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

উক্ত পদের জন্য শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে স্নাতক বা সমমান ডিগ্রিধারী। তবে বিশেষ দক্ষ ব্যক্তির ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শীথিলযোগ্য।

যেভাবে আবেদন করবেন:
আগ্রহীদের ইমেইলে সিভি পাঠাতে হবে- bartajogot24@gmail.com সিভি পাঠানোর শেষ তারিখ ৮ মার্চ ২০২১। প্রয়োজনে- ০১৭১১১২১৭২৬





তারকাবহুল ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’

আফজালুর ফেরদৌস রুমন:
প্রকাশিত: বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১, ০২:২৮
ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ এর অফিসিয়াল পোস্টার

মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের পলিটিকাল থ্রিলারধর্মী ‘কন্ট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভে আগামী ১৮ই মার্চ মুক্তি পেতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’। উপন্যাসের পাতা থেকে এখন বিনোদনের নতুন এবং জনপ্রিয় মাধ্যম ওটিটিতে হাজির হবেন ব্ল্যাক রঞ্জু, বাস্টার্ড, বেগ, রুমানা এবং মিনা। সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। 

সময়ের সাথে সাথে বদলে যাওয়া দর্শকদের রুচি, বিনোদনের সংজ্ঞা এবং টেলিভিশন, বড় পর্দার পাশাপাশি অল্প সময়ে জনপ্রিয় হওয়া ওটিটি প্ল্যাটফর্মের দৌলতে দর্শকেরা এখন বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তের সিরিজ, সিনেমা বা ডকুমেন্টারি দেখতে পাচ্ছেন অনায়াসেই। আমাদের দেশেও এখন বেশ জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্ম। সাম্প্রতিক সময়ে ভারতের বেশকিছু ওটিটি প্ল্যাটফর্ম বাংলাদেশের শিল্পী কলাকুশলীদের নিয়ে বেশকিছু আলোচিত কাজ উপহার দিয়েছে। এরই ধারাবাহিকতায় এবার জি-ফাইভের পর্দায় আসছে ‘কন্ট্রাক্ট’। 

ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভ বেশ কিছুদিন ধরেই একে একে ‘কন্ট্রাক্ট’এর মূল চরিত্রদের পরিচয় করিয়ে দিচ্ছে দর্শকদের সাথে। প্রমোশনের অংশ হিসেবে  শিল্পীরাও নিজের চরিত্র ও নাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হয়েছেন। বহুল পঠিত উপন্যাস যখন রূপালী পর্দায় হাজির হয় তখন স্বাভাবিকভাবেই সেটা নিয়ে দর্শকদের মাঝে আগ্রহ লক্ষ্য করা যায়। ‘কন্ট্রাক্ট’নিয়েও এমনটাই লক্ষ্য করা যাচ্ছে। এছাড়া এই সিরিজের স্টারকাষ্ট ও আগ্রহ জাগানিয়া। 

এই সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্রের নাম ব্ল্যাক রঞ্জু। শ্যামল মাওলা অভিনয় করেছেন বেগ হিসেবে। আর মিথিলা একজন রাজনীতিক,নাম রুমানা। জাকিয়া বারী মমকে দেখা যাবে মিনা চরিত্রে। এবং আরিফিন শুভ অভিনয় করেছেন বাস্টার্ড ভূমিকায়। উল্লেখ্য এই সিরিজ দিয়েই ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবার কাজ করছেন ঢাকাই সিনেমার আলোচিত এবং জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ। 

পলিটিক্যাল থ্রিলারের আবহে ক্যারেক্টর লুক প্রকাশের পর ইতিমধ্যে একটি অফিসিয়াল পোষ্টার রিলিজ দেয়া হয়েছে। আরেফিন শুভ এবং শক্তিশালী অভিনেতা চঞ্চল চৌধুরীকে দেখা যাচ্ছে এই পোষ্টারে। প্রযোজনা প্রতিষ্ঠান জি ফাইভ জানায়, ১৮ মার্চ মুক্তির পর মোট ছয়টি পর্ব দেখানো হবে। প্রতিটি এপিসোডের ব্যাপ্তি হবে ৩০ মিনিটের মতো। সবকিছু ঠিক থাকলে এই সিরিজের দ্বিতীয় কিস্তিও রিলিজ দেয়া হবে।




সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
Logo

সম্পাদক: দিদারুল ইসলাম
প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
মোবাইল নাম্বার: 01711121726
Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com