• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ , ২ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ , ২ বৈশাখ ১৪২৮

দিনাজপুর নবাবগঞ্জে আদিবাসী মৃত্যু নিয়ে চলছে গুঞ্জন

এনামুল মবিন(সবুজ) দিনাজপুর:
প্রকাশিত :বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১, ০৭:১৪

  • ফাইল ফটো

    গতকাল বুধবার(২৪ ফেব্রুয়ারি)রাতে উপজেলার কুচদহ ইউনিয়ন পরিষদের বারো মাসিয়া গ্রামের কাঞ্চন মান্ডির স্ত্রী রুমিলা হাসদা(১৮) কে অস্বাভাবিক মৃত্যু অবস্থায়উদ্ধার করে নবাবগঞ্জ থানা পুলিশ। আদিবাসী এ নারীর মৃত্যু নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। 

    দিনাজপুর নবাবগঞ্জে আদিবাসী রুমিলা হাসদারের  হত্যা না আত্নহত্যা এ নিয়ে এলাকায় চলছে গুঞ্জন। 



    অন্যদিকে হত্যা না আত্নহত্যা! এ নিয়ে এলাকায় চলছে নানা রকমের গুঞ্জন। উদ্ধারের আগে রুমিলাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধারের দাবি করে তার পরিবার। কিন্তু পুলিশ ঘটনাস্থল থেকে মৃতের ঝুলে থাকা রশি উদ্ধার করতে পারেনি। তদন্তকর্মকর্তা এসআই মশিউর রহমান বলেছেন, ঘটনাস্থলে কোন রশি পাওয়া যায়নি, তবে পরিবারকে রশি উদ্ধার করে থানায় জমা দিতে বলা হয়েছে। মৃত রুমিলার পিতা বাবু লাল হাসদা মুঠো ফোনে জানায়, খবর পেয়ে মেয়ের বাড়িতে উপস্থিত হলে তাকে শোয়া অবস্থায় দেখি, তবে ঐ পরিবারের লোকজন আমার মেয়েকে ঝুলন্ত অবস্থায় পেয়েছে বলে আমাকে জানায়।  
    এ ঘটনার পরিপ্রেক্ষিতে বুধবার রাতে মৃত রুমিলার পিতা বাবু লাল হাসদা নবাবগঞ্জ থানায় একটি ইউডি মামলা করেন। নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি)অশোক কুমার চৌহান জানায়, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের সময় সেখানে রশি পাওয়া যায়নি তবে লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে রিপোর্ট পেলে হত্যা না আত্নহত্যা তা জানা যাবে।রুমিলার পরিবারের শোকের ছায়া পড়েছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com