আজ শনিবার, ১০, ডিসেম্বর ২০২২

| কাল
০২ঃ ১২ঃ ১০ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

ভয়াবহ ফ্রিজ হত্যায় উত্তাল ভারত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: শুক্রবার ২৫ নভেম্বর, ২০২২ - ০৯:৫৬ এএম

গতকয়েকদিন ফ্রিজ হত্যা  বলে অভিহিত করা একটি হত্যার ঘটনায় উত্তাল হয়ে আছে ভারত।  আফতাব পুনেওয়ালা নামে এক যুবককে এ ঘটনার দায়ে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের ভাষ্যমতে আফতাব পুনেওয়ালা ২৭ বছর বয়সী শ্রদ্ধা ওয়াকারকে হত্যা করে তাঁর দেহ কয়েকখন্ড করে ফ্রিজে ঢুকিয়ে রাখে্ন। গত কয়েকমাস ধরে তিনি প্রতিদিন একটি করে খন্ড শহরের বিভিন্ন স্থানে ফেলে আসতেন। জানা গেছে আফতাব এবং শ্রদ্ধা একত্রে তিন বছর ধরে একত্রবাস করছিলেন। 

আফতাব পুনেওয়ালা হাজতে থাকলেও এখনো কোন জনবিজ্ঞপ্তি প্রদান করেননি; তবে গত মঙ্গলবারে তিনি বলেন যে তাঁর বিরুদ্ধে যে তথ্যটি ছড়িয়ে পড়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং তিনি নির্দোষ। তিনি দাবী করেন তিনি পুলিশকে সার্বিকভাবে সহযোগিতা করে আসছেন। 

গত সপ্তাহে শ্রদ্ধার পিতা পুলিশকে তাঁর হারিয়ে যাওয়ার ঘটনা জানানোর পরেই ঘটনাটি সম্মুখে চলে আসে। এরপর থেকে প্রতিদিনই ঘটনাটি ভারতীয় দৈনিকগুলোর শিরোনাম হয়ে উঠেছে। ভয়াবহ এই ঘটনার প্রতিবাদে উত্তেজিত জনতা রাস্তায় নেমে এসেছে এবং আফতাব পুনেওয়ালার কুশপত্তুলি দাহ করে তাঁর যথাযথ বিচার দাবী করে আসছে। 

দেহ ফ্রিজে ঢুকিয়ে রাখার কারণে এই হত্যাটিকে ফ্রিজ হত্যা বলে অভিহিত করে প্রতি মিনিটে এর সংবাদ প্রকাশ করছে সংবাদ ওয়েবসাইট ও লাইভ মিডিয়াগুলো। 

 

 

সূত্র:বিবিসি 

সর্বমোট শেয়ারঃ ১০০
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode