আজ মঙ্গলবার, ২৯, নভেম্বর ২০২২

| কাল
০৩ঃ ৪৫ঃ ২১ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

যে কোনো সময় সংবাদ সম্মেলন করবেন বুবলী

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: শুক্রবার ২৫ নভেম্বর, ২০২২ - ০১:৫৫ পিএম

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী যে কোনো সময় সংবাদ সম্মেলনে আসবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন। শাকিবের সঙ্গে তৈরি হওয়া তার দ্বন্দ্ব ও দাম্পত্য জীবনের টানাপোড়েন নিয়ে বিস্তারিত জানাবেন বুবলী।

বুবলীর জন্মদিনে শাকিব খান হিরের নাকফুল উপহার দিয়েছেন বলে দাবি নায়িকার। এ নিয়ে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস বুবলীকে উদ্দেশ্য করে ফেসবুকে খোঁচা দিয়ে পোস্ট শেয়ার করেছেন। অবশ্য বুবলীও অপুকে ছেড়ে কথা বলেননি।

বুবলী ও অপুর এই দ্বন্দ্ব নিয়ে প্রথমে চুপ থাকলেও পরে গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন শাকিব খান। সেখানে স্পষ্ট করে বলেছেন, বুবলীকে তিনি নাকফুল দেননি। তার সঙ্গে শাকিবের সম্পর্ক জোড়া লাগার নয়। মূলত এ নিয়েই শাকিব-বুবলীর দ্বন্দ্ব।

এ বিষয়ে বুবলী বৃহস্পতিবার (২৪ নভেম্বর) গণমাধ্যমকে বলেন, শাকিব খানের সাক্ষাৎকারটি দেখে আমি অবাক হয়েছি। সাক্ষাৎকারে সে যেভাবে বিবৃতি দিয়েছে, এটি আমার জন্য অনেক অপমানজনক। কারণ জন্মদিনের উপহার ধরে যে বক্তব্য সে দিয়েছে, এত শৈল্পিক একটি ব্যাপার নিয়ে সে কীভাবে এটি অস্বীকার করল, আমার মাথায় আসছে না।

শবনম বুবলী বলেন, শাকিব খানের বিষয়ে আমি কথা বলতে চাই। সবকিছু নিয়ে এত লুকোচুরি কেন? আমাকে যখন বিয়ে করেছিল, অনেক কিছু গোপন করেছিল। আমাকে আগের বিয়ের মিথ্যা কথা বলে বিয়েও করেছেন। কার কথার চাপে পড়ে এমন হয়েছে আমার জানা নেই। যখন যা ইচ্ছা করবে এটি মেনে নেব না। কাকে খুশি রাখতে এমন হচ্ছে বলতে পারব না। আমার অবস্থান পরিষ্কার করতে চাচ্ছি সবার সামনে।

তিনি আরও বলেন, আমার ইমেজ নষ্ট হয় এমন কথা শাকিব খান নিয়মিত বলে আসছেন। এসব নিয়ে বিস্তারিত কথা সবাইকে জানাতে চাই।

চলতি বছরের ৩০ সেপ্টেম্বর প্রকাশ্যে আসে শাকিব খান ও শবনম বুবলীর বিয়ে-সন্তানের কথা। তার কয়েক দিন পর সামাজিক যোগাযোগমাধ্যমে বুবলী জানান, ২০ জুলাই ২০১৮ এটি আমাদের বিয়ের তারিখ।

সর্বমোট শেয়ারঃ ১০১
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode