• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮

স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে স্ত্রী গ্রেফতার

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১, ০১:০৯

  • স্ত্রী খাদিজা

    স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে খাদিজা বেগম (২৪) নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। লালমনিরহাটের সদর উপজেলায় এমন ঘটনা ঘটেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।


    গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার গুড়িয়াদহ মন্ডলের হাট এলাকা থেকে অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।


    পুলিশ সূত্রে জানা যায়, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মন্ডলের হাট এলাকার শাহজাহান আলীর ছেলে রাসেল মিয়ার (৩০) সঙ্গে পাঁচ বছর আগে খাদিজার বিয়ে হয়। ২৪ ফেব্রুয়ারি (বুধবার) রাতে খাবার শেষে ঘুমিয়ে পড়েন স্বামী রাসেল। এসময় স্ত্রী খাদিজা ধারালো অস্ত্র দিয়ে স্বামী রাসেল মিয়ার পুরুষাঙ্গ কর্তন করে এবং মাথায় ও বাম চোখে কোপ দেন।

    রাসেল মিয়ার গোঙ্গানি শুনে আশেপাশে লোকজন
    রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক বিবেচনা করে তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে প্রেরণ করেন। এরপর এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত স্ত্রী খাদিজা বেগমকে আটক করে।



    এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম গণমাধ্যমকে বলেন, আহত রাসেলের পরিবারের মৌখিক অভিযোগে স্ত্রী খাদিজাকে আটক করা হয়েছে। আহত রাসেল পুরুষাঙ্গসহ দেহের কয়েক জায়গায় মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হয়েছেন।


    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com