• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮

দিনাজপুরে কন্যা শিশুকে হত্যা করে পুকুরে ফেল দিলো মা

এনামুল মবিন (সবুজ) ব্যুরো চিফ
প্রকাশিত :শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১, ০৩:১৫

  • বার্তাজগৎ

    দিনাজপুর পার্বতীপুর উপজেলায় গর্ভধারনী মা রত্না বেগম (২৫) তার পাঁচ বছর বয়সী শিশু কন্যা হাসিকে গলা টিপে হত্যা করার পর নিজেই কোলে করে পুকুরে ফেলে দেয়ার ঘটনা ঘটেছে। পিতার বাড়ীতে গিয়ে স্বজনদের জানায়, আমার কন্যা হাসিকে গলা টিপে হত্যা করে পুকুরে ফেলেছি।

    আপনারা পুকুর থেকে লাশ উদ্ধার করে আনুন। ঘটনাটি পার্বতীপুর পৌর শহরের গুলপাড়া মহল্লায়। গতকাল শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে হাসিনুর সরদার টুংকুর শ্বশুড়বাড়ী গুলপাড়ার মহল্লার নুর মোহম্মদ সরদারের বাড়ীতে গর্ভধারিনী মা রত্না বেগম গলা টিপে হত্যা করে ৫ বছর বয়সী তার শিশু কন্যাকে। বিকেল সাড়ে ৪টার সময় স্বজনরা পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করে বলে জানিয়েছেন।



    স্বজনরা জানায়, রত্না বেগম অনার্সের ছাত্রী তখন থেকে মানসিক ভারসাম্যহীন। সে সময়-অসময় অনেক বড় বড় দুর্ঘটনা ঘটিয়েছে পরিবারে। পরিবার সূত্রে জানা যায়, রত্না মানষিক ভারসাম্যহীন হওয়ায় সন্তান নিয়ে বাবার বাড়ি পার্বতীপুরেই দীর্ঘদিন যাবত বসবাস করে আসছে ।

    পার্বতীপুর রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল-মামুন ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে শিশুটির মরদেহ ও মাকে থানায় নিয়ে আসে বলে জানায় তিনি।

    তিনি বলেন, নিজের মেয়েকে মেরে ফেলার ঘটনাটি মর্মান্তিক। আগে থেকে তার চিকিৎসা করার দরকার ছিল তাহলে এমনটা হয়তো হতো না। এদিকে এ ঘটনায় এলাকার শত শত নারী-পুরুষ ভিড় জমায় সেখানে এবং স্বজনদের মাঝে চলছে আহাজারী।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com