• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ , ৩ বৈশাখ ১৪২৮

মাদকের টাকা না পেয়ে মাকে খুন করলো মেয়ে!

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১, ০৭:২৩

  • পাপিয়া

    মাদক সেবনের টাকা না পেয়ে কাপড় কাটার কাঁচি দিয়ে মাকে খুন করেছে মেয়ে। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এমন ঘটনা ঘটেছে। ওই মেয়ের নাম পাপিয়া। ইতিমধ্যে পুলিশ পাপিয়াকে আটক করেছে বলে নিশ্চিত করেছে বাঞ্ছারামপুর থানা পুলিশ।

    আজ রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২ টার দিকে উপজেলার আইয়ূবপুর ইউনিয়নের দশানী গ্রামে এ ঘটনা ঘটে। 



    পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, ঘাতক মেয়ে পাপিয়া নিয়মিত মাদক সেবন করতো। আজ সকালে তার মা রহিমা বেগম(৫৫) নিজবাড়িতে বসে কাপড় সেলাই করছিলেন। এসময় বেপরোয়া মেয়ে পাপিয়া আক্তার তার মায়ের কাছে মাদক সেবনের টাকা চায়। তার মা টাকা দিতে রাজি না হওয়ায় মেয়ে সেলাই মেশিনের ওপর থাকা কাপর কাটার কাচি দিয়ে মায়ের পেটে আঘাত করে। এ সময় মাটিতে লুটিয়ে পড়েন রহিমা। 

    এসময় রহিমার ছোট মেয়ে চিৎকার করে স্থানীয় লোকদের ডেকে জড়ো করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রহিমাকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

    এ বিষয়ে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ গণমাধ্যমকে বলেন, খুনি মেয়ে পাপিয়াকে আটক করা হয়েছে। মায়ের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com