• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

তারকাবহুল ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’

আফজালুর ফেরদৌস রুমন:
প্রকাশিত :বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১, ০২:২৮

  • ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ এর অফিসিয়াল পোস্টার

    মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের পলিটিকাল থ্রিলারধর্মী ‘কন্ট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভে আগামী ১৮ই মার্চ মুক্তি পেতে যাচ্ছে ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’। উপন্যাসের পাতা থেকে এখন বিনোদনের নতুন এবং জনপ্রিয় মাধ্যম ওটিটিতে হাজির হবেন ব্ল্যাক রঞ্জু, বাস্টার্ড, বেগ, রুমানা এবং মিনা। সিরিজটি যৌথভাবে পরিচালনা করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। 

    সময়ের সাথে সাথে বদলে যাওয়া দর্শকদের রুচি, বিনোদনের সংজ্ঞা এবং টেলিভিশন, বড় পর্দার পাশাপাশি অল্প সময়ে জনপ্রিয় হওয়া ওটিটি প্ল্যাটফর্মের দৌলতে দর্শকেরা এখন বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তের সিরিজ, সিনেমা বা ডকুমেন্টারি দেখতে পাচ্ছেন অনায়াসেই। আমাদের দেশেও এখন বেশ জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্ম। সাম্প্রতিক সময়ে ভারতের বেশকিছু ওটিটি প্ল্যাটফর্ম বাংলাদেশের শিল্পী কলাকুশলীদের নিয়ে বেশকিছু আলোচিত কাজ উপহার দিয়েছে। এরই ধারাবাহিকতায় এবার জি-ফাইভের পর্দায় আসছে ‘কন্ট্রাক্ট’। 



    ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভ বেশ কিছুদিন ধরেই একে একে ‘কন্ট্রাক্ট’এর মূল চরিত্রদের পরিচয় করিয়ে দিচ্ছে দর্শকদের সাথে। প্রমোশনের অংশ হিসেবে  শিল্পীরাও নিজের চরিত্র ও নাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হয়েছেন। বহুল পঠিত উপন্যাস যখন রূপালী পর্দায় হাজির হয় তখন স্বাভাবিকভাবেই সেটা নিয়ে দর্শকদের মাঝে আগ্রহ লক্ষ্য করা যায়। ‘কন্ট্রাক্ট’নিয়েও এমনটাই লক্ষ্য করা যাচ্ছে। এছাড়া এই সিরিজের স্টারকাষ্ট ও আগ্রহ জাগানিয়া। 

    এই সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্রের নাম ব্ল্যাক রঞ্জু। শ্যামল মাওলা অভিনয় করেছেন বেগ হিসেবে। আর মিথিলা একজন রাজনীতিক,নাম রুমানা। জাকিয়া বারী মমকে দেখা যাবে মিনা চরিত্রে। এবং আরিফিন শুভ অভিনয় করেছেন বাস্টার্ড ভূমিকায়। উল্লেখ্য এই সিরিজ দিয়েই ওটিটি প্ল্যাটফর্মে প্রথমবার কাজ করছেন ঢাকাই সিনেমার আলোচিত এবং জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ। 

    পলিটিক্যাল থ্রিলারের আবহে ক্যারেক্টর লুক প্রকাশের পর ইতিমধ্যে একটি অফিসিয়াল পোষ্টার রিলিজ দেয়া হয়েছে। আরেফিন শুভ এবং শক্তিশালী অভিনেতা চঞ্চল চৌধুরীকে দেখা যাচ্ছে এই পোষ্টারে। প্রযোজনা প্রতিষ্ঠান জি ফাইভ জানায়, ১৮ মার্চ মুক্তির পর মোট ছয়টি পর্ব দেখানো হবে। প্রতিটি এপিসোডের ব্যাপ্তি হবে ৩০ মিনিটের মতো। সবকিছু ঠিক থাকলে এই সিরিজের দ্বিতীয় কিস্তিও রিলিজ দেয়া হবে।

    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com