আজ বৃহস্পতিবার, ০৯, ফেব্রুয়ারী ২০২৩

| কাল
০১ঃ ২৬ঃ ৪৭ |

Logo
সর্বাধিক পঠিত | সর্বশেষ | গ্যালারী |

নেইমারবিহীন ম্যাচে কেমন হবে ব্রাজিলের একাদশ

বার্তাজগৎ২৪ ডেস্ক :

প্রকাশ: সোমবার ২৮ নভেম্বর, ২০২২ - ০৫:১৩ পিএম

চলমান কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বের নিজেদের দ্বিতীয় ম্যাচে আর কিছুক্ষণ পর সুইজার‌ল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল। কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। জি-গ্রুপের আজকের ম্যাচটির আগে ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। সুইজারল্যান্ডের বিপক্ষে কেমন হতে পারে নেইমারবিহীন ব্রাজিলের একাদশ।

সার্বিয়ার বিপক্ষে খেলার সময় পায়ের গোড়ালির ইনজুরির কারণে নেইমারের সঙ্গে ছিটকে ব্রাজিলের আরেক যোদ্ধা দানিলো। ম্যাচের আগের দিন দলের শেষ অনুশীলনের যোগ দেননি মিডফিল্ডার লুকাস পাকেতা। রয়টার্স জানায় ইনজুরিতে পড়েছেন পাকেতা। এই তিনজন না থাকায় ব্রাজিল একাদশে পরিবর্তন আসবে সেটা নিশ্চিত।

সার্বিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ৪-২-৩-১ ফর্মেশনে খেলেছে ব্রাজিল। এবার সুইজারল্যান্ডের বিপক্ষে খেলার ধরন বদলাতে যাচ্ছেন কোচ তিতে। তাই ৪-৩-৩ ফর্মেশনে রণকৌশল সাজাতে পারেন তিনি।

ফুটবলের অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট সোফা স্কোর জানায় লুকাস পাকেতার পরিবর্তে একাদশে দেখা যেতে পারে ম্যানইউর মিডফিল্ডার ফ্রেডকে। এ দানিলোর জায়গায় একাদশে সুযোগ পেতে পারেন অভিজ্ঞ ডিফেন্ডার দানি আলভেস। আর নেইমারের পরিবর্তে একাদশে জায়গা হতে পারে অ্যান্তনির।

আরো পড়ুন
কানাডার বিপক্ষে ক্রোয়েশিয়ার বড় জয়

সুইজারল্যান্ডের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ:

গোলরক্ষক

অ্যালিসন বেকার

রক্ষণভাগ

দানি আলভেস, থিয়াগো সিলভা, মার্কুইনহস, অ্যালেক্স সান্দ্রো

মাঝমাঠ

কাসিমিরো, ফ্রেড, রাফিনহা

আক্রমণভাগ

অ্যান্তনি, রিচার্লিসন, ভিনিসিয়াস জুনিয়র।

বার্তাজগৎ২৪/২৮ নভেম্বর/বার্তাজগৎ ডেস্ক

সর্বমোট শেয়ারঃ
Facebook Twitter WhatsApp Messanger
আমাদের অ্যাপ

স্বত্ব © ২০২২ বার্তাজগৎ২৪ Design & Developed By softicode