• বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বৃহস্পতিবার, ৬ মে ২০২১ , ২৩ বৈশাখ ১৪২৮

মৌ এবং ফাহমির ওয়েব সিরিজ ‘সিক্স’

আফজালুর ফেরদৌস রুমন:
প্রকাশিত :শনিবার, মার্চ ২০, ২০২১, ০৫:২৭

  • সাদিয়া জাহান মৌ

    বদলে যাওয়া বিনোদনের সংজ্ঞায় এই সময়ে সাধারণ দর্শকদের কাছে ওটিটি প্ল্যাটফর্ম একটি প্রধান মাধ্যম। কোনো রকম ঝামেলা ছাড়া ঘরে বসেই বিশ্বের অন্য প্রান্তের যেকোন সিরিজ, সিনেমা বা ডকুড্রামা এখন দেখা যাচ্ছে এই ওটিটি প্ল্যাটফর্মে। অনেক দেশের মতো বাংলাদেশেও এটি এখন একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। তাই আগে বা পরে হলেও বাংলাদেশের আলোচিত এবং জনপ্রিয় শিল্পী কলাকুশলীদের এই মাধ্যমে কাজ করতে দেখা যাচ্ছে৷ এরই ধারাবাহিকতায় প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। ছয় পর্বের এই সিরিজটির নাম ‘সিক্স’।


    এই ওয়েব সিরিজের আরেকটি চমক হচ্ছে দেশের আলোচিত নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমিকেও এই প্রথমবার কোনো ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে। মৌ এবং ফাহমী ছাড়া ‘সিক্স’এ আরো অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, সোহেল মন্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারী সহ আরো অনেকে।


    রেড পেড স্টেডিওর ব্যানারে এটি নির্মাণ করবেন তানিম পারভেজ। এই বিগ বাজেটের তারকাবহুল সিরিজটি প্রযোজনা করেছে এলবিসি মিডিয়া। একটি সাক্ষাৎকারে এলবিসির হেড অব অপারেশন অ্যান্ড সেলস ওমর ফারুক চৌধুরী জানান, ‘বাংলাদেশি কনটেন্ট যেমন-বাংলা সিনেমা, ওয়েব সিরিজ, নাটক, গান আন্তর্জাতিকভাবে তুলে ধরাই তাদের প্রধান লক্ষ্য। এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমসের ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথচলা শুরু করে, যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন- বিকাশ, নগদসহ যে কোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়।’



    নির্মাতা তানিম পারভেজ জানিয়েছেন- ‘সিক্স’ একটি মিশ্র ধরনের কনটেন্ট। এখানে থ্রিলার, ড্রামা ও সাই-ফাইয়ের মিশ্রন থাকবে। প্রতিটি চরিত্রে মানানসই অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কাজটা করা হয়েছে যাতে পর্দায় গল্পটি বিশ্বাসযোগ্যতা পায়৷ আশাকরি সবার কাছেই কাজটি ভালো লাগবে।

    ইতিমধ্যে আমাদের দেশে ওটিটিতে বেশকিছু নান্দনিক এবং ভিন্নধর্মী কিছু কাজ দেখা গেছে৷ ভারতীয় নানা ওটিটি প্ল্যাটফর্ম আমাদের দেশের শিল্পী কলাকুশলীদের নিয়ে কাজ করছেন একের পর এক৷ পার্শ্ববর্তী দেশের সাথে সাথে বিশ্বের অনেক বাংলাভাষী মানুষের কাছে পৌছে যাচ্ছে আমাদের দক্ষ এবং শক্তিশালী শিল্পী কলাকুশলীদের নান্দনিক উপস্থাপন। ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কন্টেন্ট হিসাবে আলাদা একটি জায়গা করে নিবে ওয়েব সিরিজ ‘সিক্স’ এই কামনা রইলো। সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলেই মুক্তি পাবে ‘সিক্স’।


    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com