শনিবার, ৮ মে ২০২১ , ২৫ বৈশাখ ১৪২৮

ঢাকার দুটি মাদ্রাসা থেকে ৫৯০টি ছুরি উদ্ধার

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত :শুক্রবার, এপ্রিল ২, ২০২১, ১২:৫৮

  • উদ্ধারকৃত ছুরি

    ঢাকার ২টি মাদ্রাসা থেকে বিপুল পরিমাণে ছুরি উদ্ধার করেছে পুলিশ। মাদ্রাসা কর্তৃপক্ষের দাবি ছুরিগুলো ঈদের সময় পশু কোরবানির কাজে ব্যবহৃত হয়। দেশের চলমান অস্থিরতায় ছুরিগুলো যেন কেউ সহিংসতার কাজে ব্যবহার করতে না পারে, সে জন্য এগুলো জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


    বৃহস্পতিবার (০১ এপ্রিল) অভিযান চালানো মাদ্রাসা দুটি হলো চকবাজারের জামেয়া ইসলামিয়া ইসলামবাগ এবং লালাবাগের জামেয়া কুরানিয়া আরাবিয়া। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) চকবাজার অঞ্চলের পুলিশ এই অভিযান চালায়। গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানায়, জামেয়া ইসলামিয়া ইসলামবাগ মাদ্রাসা থেকে ১৭৫টি এবং জামেয়া কুরানিয়া আরাবিয়া থেকে ৪১৫টি সহ মোট ৫৯০টি ছুরি উদ্ধার করা হয়েছে।


    ডিএমপির চকবাজার অঞ্চলের অতিরিক্ত উপকমিশনার মো. কুদরত-ই-খুদা বলেন, মাদ্রাসায় বিপুল পরিমাণ ছুরি রয়েছে, এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের সহায়তায় তারা তল্লাশি চালিয়েছেন। মাদ্রাসা কর্তৃপক্ষ তল্লাশিতে সব ধরনের সহায়তা করেছেন।



    পুলিশ জানিয়েছে, ঈদের সময় কোরবানির কাজে ছুরিগুলো ব্যবহার করা হয়। ছুরিগুলো হেফাজতে নেওয়া হয়েছে। ঈদের সময় প্রয়োজন হলে আবারও ফেরত দেয়া হবে।


    /

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com