• বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮

শেষ সময়ের গোলে বুরুশিয়াকে হারাল ম্যানসিটি

আবুল বাশার:
প্রকাশিত :বুধবার, এপ্রিল ৭, ২০২১, ১০:৩৪

  • শেষ মুহূর্তের গোলে ম্যানসিটির জয় নিশ্চিত

    ম্যানচেস্টার সিটি তাদের ঘরের মাঠে বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে প্রায় ৬১ শতাংশ বল নিজেদের দখলে রেখে ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রাখে ।তবুও কষ্টের পর ম্যাচ এর ৯০ মিনিটে ফিল ফোডেনের দুর্দান্ত গোলে শেষ পর্যন্ত চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।

    খেলার শুরু থেকেই দুর্দান্ত আক্রমণ করতে থাকে সিটিজেনরা। যার ফলাফল ম্যাচ এর ১৯ মিনিটের মাথায় রিয়াদ মাহারেজের অ্যাসিস্ট থেকে দুর্দান্ত এক গোল করে দলকে এগিয়ে নেন কেভিন ডি ব্রুইন।



    সময়ের সাথে সাথে দুর্দান্ত সব আক্রমণের পরেও গোল ব্যবধান বাড়ছিল না সিটিজেনদের।বরং উল্টো ম্যাচের ৮৪ মিনিটে হালান্ডের অ্যাসিস্ট থেকে গোল করে ডর্টমুন্ডকে সমতায় ফেরান মার্কো রয়েস। 

    এই ম্যাচ এর নাটক শেষ সময়ে নির্ধারিত ৯০ মিনিটের সময় কেভিন ডি ব্রুইন দুর্দান্ত এক পাসে খুঁজে নেন ইয়াকি গুন্দোয়ানকে, এরপর এই জার্মান বল বাড়ান ফিল ফোডেনের উদ্দেশে; বল পেয়ে ফোডেন দুর্দান্ত ফিনিশিংয়ে বল জালে জড়ান। আর সিটির জয় নিশ্চিত করেন।

    ম্যানচেস্টার সিটি কেভিন ডি ব্রুইনের ১৯ মিনিটের গোল এবং ফিল ফোডেনের ৯০ মিনিটের গোলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com