• বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮
  • আর্কাইভ

বুধবার, ১৪ এপ্রিল ২০২১ , ১ বৈশাখ ১৪২৮

মাদ্রাসাশিক্ষক ছাত্রকে বলাৎকারের পর ভিডিও ছড়িয়ে দিল

আবুল বাশার:
প্রকাশিত :বৃহস্পতিবার, এপ্রিল ৮, ২০২১, ০৯:৪০

  • সাতক্ষীরা জেলার কালিগঞ্জে এক ছাত্রকে বলাৎকারের পর সেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে মাদ্রাসা শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

    সাতক্ষীরা জেলার কালিগঞ্জে এক ছাত্রকে বলাৎকারের পর সেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে মাদ্রাসা শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

    আজ বুধবার রাতে কালিগঞ্জ উপজেলার বাজারগ্রামের কফিল উদ্দিন হাফিজিয়া মাদ্রাসায় অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।তিনি কালিগঞ্জ কফিল উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক।



    গ্রেফতরকৃত মাদ্রাসা শিক্ষক আনোয়ারুল ইসলাম তার মাদ্রাসার এক শিশুর সঙ্গে বিকৃত যৌনাচারের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি গোচর হয়। উক্ত ঘটনার বিষয়ের সত্যতা ও আইনগত ব্যবস্থা নেয়ার জন্য জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলমের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে নামে এবং তারা সেই বিষয়ে সত্যতা পাওয়ার পর ওই মাদ্রাসা শিক্ষকে গ্রেফতার করে। তার কাছ থেকে মোবাইল ফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়। এমনকি ওই মোবাইল ফোনে এই শিশুসহ আরও কয়েকজন শিশুর সাথে তার বিকৃত যৌনাচারের ধারণকৃত আপত্তিকর ভিডিও পাওয়া যায়।  

    উল্লেখ্য এই ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই হুমায়ন কবির বাদী হয়ে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।  

     

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    শনি
    রোব
    সোম
    মঙ্গল
    বুধ
    বৃহ
    শুক্র

    সম্পাদক: দিদারুল ইসলাম
    প্রকাশক: আজিজুর রহমান মোল্লা
    মোবাইল নাম্বার: 01711121726
    Email: bartajogot24@gmail.com & info@bartajogot24.com