উপদেষ্টা উপাচার্য হওয়ায় বন্ধুদের শুভেচ্ছা

বার্তাজগৎ২৪/কেএইচ
তানজিল আহম্মেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: তানজিল আহম্মেদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
প্রকাশিত: ১০:২১ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ৫:৩২ পূর্বাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২২
ছবি: বার্তাজগৎ২৪

জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধুসভার উপদেষ্টা অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন পিরোজপুরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন। উপাচার্য হিসেবে নিয়োগ পাওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সদস্যরা উপদেষ্টাকে শুভেচ্ছা জানিয়েছেন।

আজ সোমবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস উপদেষ্টা কাজী সাইফুদ্দীনকে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় অধ্যাপক কাজী সাইফুদ্দিন বন্ধুসভার সদস্যদের বলেন, নিয়মিত কর্মসূচির মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধুসভাকে দেশে পরিচিত করতে হবে। তিনি বন্ধুসভার সকল কার্যক্রমে পূর্বের মতোই যুক্ত থাকবেন। সকল সদস্যদের শুভেচ্ছা জানিয়ে সার্বিক সাফল্য কামনা করেন তিনি।

শুভেচ্ছা বিনিময় পর্বে উপস্থিত ছিলেন প্রথম আলোর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয় বন্ধুসভার উপদেষ্টা আশিকুজ্জামান, সভাপতি মোঃ জাহিন, সাধারণ সম্পাদক মেহেরুন্নেসা নুরী  দপ্তর সম্পাদক মিলন হোসেনসহ কার্যকরী কমিটির সদস্য ও অন্যান্য বন্ধুরা।

কাজী সাইফুদ্দীন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ও  সিন্ডিকেট সভার সদস্য এবং লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদের সাবেক ডিন। অধ্যাপক সাইফুদ্দীন জগন্নাথ বিশ্ববিদ্যালয় বন্ধু সভার উপদেষ্টা হিসেবে ২০১৮ সাল থেকে দায়িত্ব পালন করছেন।

গতকাল রোববার শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে এই দায়িত্ব দেওয়া হয়। মনোবিজ্ঞানী অধ্যাপক সাইফুদ্দীন বিসিএস (শিক্ষা) ক্যাডার ছিলেন। শ্রেষ্ঠ গবেষনার জন্য আন্তর্জাতিক পুরুষ্কার প্রাপ্ত এই অধ্যাপকের সংখ্যা পুস্তক, প্রবন্ধ, গবেষণাপত্র এবং প্রকাশনা করেছেন। 

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির প্রতিষ্ঠাতা সদস্য সচিব, সভাপতি, সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। তার পিতা মহান মুক্তিযুদ্ধের অংশ নিয়ে শহীদ হয়েছেন।

বার্তাজগৎ২৪/কেএইচ