ইবি'র জামালপুর জেলা কল্যাণের সভাপতি নাহারুল, সম্পাদক শাকিল

বার্তাজগৎ২৪/কেএইচ
ইবি প্রতিনিধি: ইবি প্রতিনিধি:
প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ৫:১৭ পূর্বাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২২
বার্তাজগৎ২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সংগঠনটির উপদেষ্টা আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আ.ব.ম. সাইফুল ইসলাম সিদ্দিকী ও আরবি ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. তোজাম্মেল হোসেন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে মার্কেটিং ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহারুল আলমকে সভাপতি এবং পরিবেশ বিজ্ঞান ও ভূগোল বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাকিল শেখকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

কমিটির বাকী সদস্যরা হলেন, সহ-সভপতি নুরুল্লাহ মেহেদী, জাহিদ আল ইসলাম রবিন, তারিকুল হাসান, শামীম হোসেন, আরফান হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন শিশির, তারিফুল ইসলাম, মো: মুকিত, মোস্তফা আহমেদ শ্রাবণ, মোহাইমিনুল ইসলাম নিবির, রকিব আল হাসান, সাংগঠনিক সম্পাদক রাকিব মিয়া রিফাত, আহসান উল্লাহ অলি, নিলুফা ইয়াসমিন নিশি, অর্থ সম্পাদক সানোয়ার হোসাইন সজীব, দপ্তর সম্পাদক মাহদী হাসান, আইন সম্পাদক তাহমিদ হাসান শোভন, সাংস্কৃতিক সম্পাদক জয় বৈষ্ণব, ধর্ম সম্পাদক নাজমুল হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফেরদাউস হাসান, প্রচার সম্পাদক রিয়াজুল হাসান, ক্রীড়া সম্পাদক আমানউল্যাহ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাব্বির হোসেন, ছাত্রী বিষয়ক সম্পাদক আফিফা হুমায়রা, উম্মে বিপাসা।

সংগঠনটির সভাপতি নাহারুল আলম বলেন, জেলা কল্যাণ সমিতি একটি আবেগ এর জায়গা। শুরু থেকে সংগঠন এর সাথে আছি। সমিতিকে সংগঠিত করে শিক্ষার্থীদের মধ্যে ক্যারিয়ার গঠনে সর্বোচ্চ সহযোগিতা করায় আমাদের প্রধান লক্ষ্য। শিক্ষার্থীদের যেকোন সমস্যায় আমারা তাদের পাশে থাকবো।

উল্লেখ্য, আগামী এক বছরের জন্য জামালপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির ২৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

বার্তাজগৎ২৪/কেএইচ