পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জবিতে আনন্দ অনুষ্ঠান

বার্তাজগৎ২৪/কেএইচ
জবি প্রতিনিধি: জবি প্রতিনিধি:
প্রকাশিত: ৭:২১ অপরাহ্ন, ২৫ জুন ২০২২ | আপডেট: ৭:৫৮ অপরাহ্ন, ১১ অগাস্ট ২০২২
বার্তাজগৎ২৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ শনিবার স্বপ্নের ‘পদ্মা সেতু’ উদ্বোধন করেন।

আজ শনিবার (২৫) সকাল থেকেই এই উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবন চত্বরে আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ে বড় পর্দায় LED মনিটরের মাধ্যামে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার উপভোগ করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার  সভাপতি মো: ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল।

কেক কাটা ও মিষ্টান্ন বিতরণের মধ্য দিয়ে আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়। এছাড়াও সংগীত বিভাগের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় বিএনসিসি কন্টিনজেন্টের অফিসার ইনচার্জ ও কোম্পানি কমান্ডার পিইউও আতিয়ার রহমান এর নেতৃত্বে সিইউও মোঃ মামুন শেখ, সিইউও রেজওয়ানা জাহান রিয়া সহ একদল চৌকস ক্যাডেট, রোভার স্কাউটস এবং রেঞ্জার ইউনিটের সদস্যবৃন্দ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ অনুষ্ঠানে দায়িত্ব পালন করেন।স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে জবিতে আনন্দ অনুষ্ঠান।

বার্তাজগৎ২৪/কেএইচ