দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা হিরোইনসহ আটক ৩

বার্তাজগৎ২৪/কেএইচ
এনামুল মবিন (সবুজ), দিনাজপুর: এনামুল মবিন (সবুজ), দিনাজপুর:
প্রকাশিত: ১০:৫১ পূর্বাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ৫:২৯ পূর্বাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২২
বার্তাজগৎ২৪

দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভাধীন ২নং ওয়ার্ড এর শান্তিনগর চকপাড়া মৌজাস্থ মোঃ শহিদ আলীর নিজ বসতবাড়ি হতে ইয়াবা হিরোইনসহ ৩ জনকে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

গেল মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ মামুনুর রশিদ ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর পৌরসভাধীন ২নং ওয়ার্ড এর শান্তিনগর চকপাড়া মৌজাস্থ মোঃ শহিদ আলীর নিজ বসতবাড়ি হতে ইয়াবা হিরোইনসহ ৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, ১। মোছাঃ মনি(২৩), ২।মোছাঃ পুনি (২১),৩।মোছাঃ সুমি (১৯), সর্বপিতা-মোঃ শহিদ আলী, গ্রাম- চকপাড়া (শান্তিনগর), থানা- বিরামপুর, জেলা -দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল মঙ্গলবার দুপুরে বিরামপুর পৌরসভাধীন ২নং ওয়ার্ড এর শান্তিনগর চকপাড়া মৌজাস্থ মোঃ শহিদ আলীর নিজ বসতবাড়ি হতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪৬ পিচ ইয়াবা ট্যাবলেট, ৪০ পুরিয়া মাদক দ্রব্য হেরোইন জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-১০,তারিখ-২০/০৯/২০২২ খ্রিঃ, ধারাঃ ৩৬(১) সারণির ৮(ক)/৩৬(১) সারণির ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত ৩ জন আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, অভিযান চলমান। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

বার্তাজগৎ২৪/কেএইচ