পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু

বার্তাজগৎ২৪/কেএইচ
বিনোদন ডেস্ক: বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ২:৩১ অপরাহ্ন, ১৮ মে ২০২২ | আপডেট: ৩:৩৭ পূর্বাহ্ন, ২৯ জুন ২০২২
ফাইল ছবি

ঢাকার বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিচার শুরু হয়েছে।

আজ বুধবার (১৮ মে) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

মামলার বাকি দুই আসামি হলেন- তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলম। অভিযোগ গঠনের সময় নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার চান আসামিরা।

এর আগে গত ১৯ এপ্রিল একই আদালতে হাজিরা দেন তিন আসামি। এসময় আসামিদের অব্যাহতি চেয়ে আবেদন করেন তাদের আইনজীবী। রাষ্ট্রপক্ষ আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক অভিযোগ গঠনের বিষয়ে আদেশের জন্য ১৮ মে দিন ধার্য করেন।

প্রসঙ্গত, গত বছরের ৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা ও সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমকে অভিযুক্ত করে অভিযোগপত্র জমা দেন।

ওই বছরের ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমনি। পরে পুলিশ অভিযান চালিয়ে ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করা হয়। এসময় বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

পরে ১৪ জুন রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা করেন।

বার্তাজগৎ২৪/কেএইচ